হার্দিকের জীবনে নতুন এক রহস্যময়ী সুন্দরীর আবির্ভাব!

ভারতীয় ক্রিকেটের নতুন সেনসেশন হার্দিক পাণ্ডে। মাঠে ব্যাট-বলে যেমন দাপট দেখাচ্ছেন, তেমনি পাল্লা দিয়ে মাঠের বাইরে বাড়ছে তার নারী অনুরাগীর সংখ্যা।

সুস্মিতা সেন হোক বা পরিণীতি চোপড়া, তার নাম জড়িয়েছে অনেকের সঙ্গেই। এবার জড়িয়ে গেল অন্য এক নারীর নাম।

চলতি সপ্তাহেই হার্দিক দুটো ছবি পোস্ট করেছেন নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে। প্রথম ছবিতে হার্দিক একটি অচেনা মেয়ের সঙ্গে পুরনো ছবি পোস্ট করে ক্যাপশনে লিখেছেন, ‘বন্ধু! ওল্ড ইজ গোল্ড’। দ্বিতীয় ও সাম্প্রতিক পোস্ট করা ছবিতে হার্দিককে দেখা গিয়েছে একটি মেয়ের সঙ্গে সেলফি তুলতে। সেই ছবিতে আবার কোনও ক্যাপশন নেই!

এই নতুন নারীর পরিচয় জানতে কমেন্ট বক্স ভরিয়ে ফেলেছেন হার্দিক ভক্তরা। তবে কে এই নারী, তা জানা যায়নি। বিশ্বস্ত সূত্রে বলা হচ্ছে, ছবির মেয়েটি হার্দিকের বাল্য বান্ধবী। কিছুদিন আগে হার্দিকের আর একটি ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিল। সেই ছবিতে ছিলেন লিসা শর্মা নামের কলকাতার এক মডেল। তবে হার্দিকের পোস্ট করা ছবিটি লিসার নয়।

এর আগে, হার্দিক পরিণীতি চোপড়ার পোস্ট করা ছবিতে কমেন্ট করে জল্পনা বাড়িয়ে দিয়েছিলেন তাদের সম্পর্কের ব্যাপারে। জল্পনা বাড়িয়ে হার্দিক লিখেছিলেন, ‘আমার মনে হয় দ্বিতীয় একটা বলিউড-ক্রিকেট লিঙ্ক হতে চলেছে। ’ তবে পরে জানা যায় একটি বিজ্ঞাপনী প্রচারেরই অংশ ছিল এই টুইট-কথোপকথন।