এবার যে কাজটি করে ফের আলোড়ন তুললেন শ্বেতা প্রসাদ

যে রাঁধে সে চুলও বাঁধে। অভিনয়ে যিনি দর্শকের মন জয় করতে পারেন, তিনি সেতারের তারে আঙুলের ছোঁয়ায় সুরও তুলতে পারেন। যে সুর অন্তত আজকের দিনে সারা ভারতবর্ষে বাজছে। সেই সুরই ধরা দিল অভিনেত্রী শ্বেতা বসু প্রসাদের হাতে।

ভারতের স্বাধীনতা দিবসে নিজের তরফ থেকে দর্শকদের এটাই উপহার দিলেন অভিনেত্রী। সঙ্গে স্বাধীনতা দিবসের শুভেচ্ছা জানাতেও ভুললেন না। মাত্র এগারো বছর বয়সে অভিনয় জগতে পা রাখেন শ্বেতা। প্রথম ছবি ‘মকড়ি’র সৌজন্যেই পেয়ে যান জাতীয় পুরস্কার। পরের ছবি ‘ইকবাল’ তাকে এনে দিয়েছিল ফিল্মফেয়ার পুরস্কার। এ

রপর দক্ষিণের ফিল্ম কেরিয়ারেই মন দেন নায়িকা। একের পর এক সিনেমা করছিলেন। কিন্তু আচমকা হোটেলে অপ্রীতিকর অবস্থায় ধরা পড়ে নতুন কেলেঙ্কারিতে নাম জড়ায়। বিস্ফোরক খবর সাড়া ফেলে দেয় সিনেদুনিয়ায়। দীর্ঘ লড়াইয়ের পর ২০১৪ সালে অভিযোগ থেকে মুক্তি পান অভিনেত্রী। হায়দরাবাদের সেশন কোর্ট ক্লিনচিট দিয়ে দেয় শ্বেতাকে।

এরপরই কেরিয়ারের দ্বিতীয় ইনিংসে হিন্দি টেলিভিশনে কাজ করা শুরু করেন অভিনেত্রী। বালাজি টেলিফিল্মসের সিরিয়াল ‘চন্দ্র নন্দিনী’-তে মুখ্য ভূমিকায় রয়েছেন। পাশাপাশি নজর কেড়েছেন ধর্মা প্রোডাকশনসের ‘বদরিনাথ কি দুলহনিয়া’তেও। ব্যক্তিগত জীবনেও বেশ খুশি রয়েছেন শ্বেতা। প্রেম করছেন ফিল্মমেকার রোহিত মিত্তলের সঙ্গে। নিজেদের সে ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ারও করেছেন শ্বেতা।