ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জ থানার নতুন ওসি আব্দুল লতিফ শেখ

ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জ থানায় নতুন ওসি (ভারপ্রাপ্ত কর্মকর্তা) হিসেবে যোগদান করেছেন মোহাম্মদ আব্দুল লতিফ শেখ। এর আগে তিনি পাশ্ববর্তী রানীশংকৈল থানার পুলিশ পরিদর্শক (তদন্তের) দায়িত্বে ছিলেন। সেখানে প্রায় আড়াই বছর ধরে দায়িত্ব পালনকালে কর্মদক্ষতায় কঠোরতা, সততা ও নিষ্ঠার সাথে কাজ করে সর্বস্তরের মানুষের ভালবাসার পাশাপাশি ব্যাপক সুনামও অর্জন করেছেন তিনি।

এরপর সেখান থেকে বদলি জনিত কারণে আব্দুল লতিফ শেখ সোমবার ৩ জুলাই পীরগঞ্জ থানায় অফিসার ইনচার্জ (ওসি) হিসেবে যোগদান করেন। পাঁচ জুলাই বুধবার দুপুরে তিনি দায়িত্ব বুঝে নেন। সদ্য বিদায়ী পীরগঞ্জ থানার ওসি জাহাঙ্গীর আলমের কাছ থেকে।

আব্দুল লতিফ শেখের বাড়ী সিরাজগঞ্জ। তিনি ৩২ তম আউটসাইড ক্যাডেট ব্যাচে বাংলাদেশ পুলিশে যোগদান করেন। এর আগে আব্দুল লতিফ শেখ জয়পুরহাট সদর থানায় সেকেন্ড অফিসার ও ঠাকুরগাঁও সদর থানায় ওসি অপারেশন হিসেবে দায়িত্ব পালন করেছেন। পীরগঞ্জ থানার নবাগত ওসি আব্দুল লতিফ শেখ কে ইতিমধ্যেই সামাজিক যোগাযোগ মাধ্যমে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন স্থানীয় বিভিন্ন ব্যক্তি, প্রতিষ্ঠান ও সংগঠন।

এদিকে গত (৩ জুলাই) পীরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জাহাঙ্গীর আলম কে ঠাকুরগাঁও পুলিশ অফিসে বদলি করা হয়েছে। পীরগঞ্জ থানায় ভারপ্রাপ্ত কর্মকর্তা হিসেবে তিনি প্রায় বাইশ মাস দায়িত্বে ছিলেন বলে জানান নবাগত ওসি আব্দুল লতিফ শেখ।