মানবিক সাহায্যের আবেদন কিডনি আক্রান্ত গাইবান্ধার পলাশবাড়ীর দিনমজুরের

মানুষ-মানুষের জন্য, জীবন-জীবনের জন্য। কেবল একমাত্র সহানুভূতিই পারে আনোয়ারের চিকিৎসা ব্যয় মেটাতে। গাইবান্ধার পলাশবাড়ী উপজেলার কিশোরগাড়ী ইউনিয়নের জাইতর গ্রামের দিনমজুর ভূমিহীন আনোয়ার মিয়া (৬৩) বাঁচতে চায়। তার কিডনি দুর্বল হয়েছে।

অর্থাভাবে বিনা চিকিৎসায় ক্রমান্বয়ে মৃত্যু মুখে ধাবিত হচ্ছেন। কিডনি ডাইয়োসিস করতে মোটা অর্থের প্রয়োজন। আনোয়ার মিয়ার সংসারে ৫ মেয়ে সন্তান। নিত্য অভাব-অনটনের সংসারে নুন আনতে পান্তা ফুঁড়ায়। প্রাথমিক চিকিৎসা ব্যয়সহ নানা পরীক্ষা-নিরীক্ষা সমূহ মেটাতে হয় মানুষের সহায়তার টাকায়। শেষ সম্বল বলতে মাত্র এক শতাংশ ভিটেমাটি ছাড়া আর কিছুই নেই।

সিরাজগঞ্জের বেলকুচি উপজেলার এনায়েতপুর খাজা ইউনুস আলী মেডিকেল কলেজ এন্ড হাসপাতালের সহকারি অধ্যাপক ডা. কাজী হিসাব উদ্দিন এবং সহকারি অধ্যাপক ডা. মুহাম্মদ জাকির হোসেন খান তাদের ব্যবস্থাপত্রে উল্লেখ করেছেন যতদ্রæত সম্ভব কিডনি ডাইয়োসিসের মাধ্যমে তাকে সুস্থ করা সম্ভব। কিন্তু টাকার অভাবে সম্ভব হচ্ছেনা।

চিকিৎসা ব্যয় মেটাতে তার পরিবার মহান সৃষ্টিকর্তার করুণাসহ মাননীয় প্রধানমন্ত্রী, স্বাস্থ্যমন্ত্রী তথা এলাকার এমপিসহ ব্যাংক-বীমা, এনজিও, দেশ-বিদেশের বিত্তশালী-দানশীল দয়ালু ব্যক্তিবর্গের নিকট মানবিক আর্থিক সহায়তা কামনা করেছেন। সাহায্য পাঠাবার ঠিকানা-বিকাশ মোবাইল নম্বর-০১৭৪৭-২৫০৫৮৭।