কুমিল্লার মুরাদনগরে গালাগাল করায় প্রেমিকাকে গলাকেটে হত্যাচেষ্টা প্রেমিকের

মোবাইলে কথা বলার সময় গালাগাল করায় প্রেমিকাকে ধারালো ছুরি দিয়ে গলাকেটে হত্যাচেষ্টা করেছে প্রেমিক। গুরুতর আহত প্রেমিকা মুমূর্ষু অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

রোববার (১৩ অক্টোবর) মধ্যরাতে কুমিল্লার মুরাদনগর উপজেলার ধামঘর ইউনিয়নের ভাগলপুর গ্রামে এই ঘটনা ঘটে।

হামলাকারী প্রেমিক তৌহিদুর রহমান ওরফে তানিস উপজেলার সদর ইউনিয়নের ঘোড়াশাল গ্রামের জাকির হোসেনের ছেলে। তিনি ধামঘর ইউনিয়নের নহল চৌমুহনী গ্রামে তার মামার বাড়িতে থাকতেন।

প্রেমিক তৌহিদুর রহমান বলেন, তারজিন আক্তারের সঙ্গে আমার দীর্ঘদিন ধরে প্রেমের সম্পর্ক রয়েছে। ইদানীং সে আমাকে সন্দেহ করছে। রোববার রাতে ফোনে কথা বলার সময় একপর্যায়ে সে আমাকে গালাগাল করে করে এবং আমার সঙ্গে খারাপ আচরণ করে। এতে করে আমার মাথা গরম হয়ে যায়। এরপর সঙ্গে একটি ছুরি নিয়ে রাতেই আমি তারজিনের বাড়িতে যাই।

গিয়ে রুমের মধ্যে তার সঙ্গে কথা বলি। সে তখন আবারও আমাকে গালাগাল করলে ছুরি দিয়ে তাকে আঘাত করি। এই কাজটা করা আমার মোটেও ঠিক হয়নি।আহত তারজিন আক্তারের চাচাত বোন তাসলিমা আক্তার বলেন, রাত ২টার দিকে চিৎকার চেঁচামেচি শুনে আমরা বের হয়ে দেখি তানজিন গলাকাটা অবস্থায় বিছানার ওপরে পড়ে আছে। ছেলেটাকে কয়েকজনে ধরে রাখছে। তারপর তানজিনকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। বর্তমানে তানজিন ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

স্থানীয় ইউসুফ মোল্লা বলেন, ঘটনাটি অমানবিক ও হৃদয়বিদারক। মেয়েটার অবস্থা আশঙ্কাজনক। তুচ্ছ বিষয়ে এমন হামলার ঘটনা কোনো সুস্থ মানুষ করতে পারে না। আমরা তার কঠিন বিচার চাই।

মুরাদনগর থানার ওসি মাহবুবুল হক বিষয়টি নিশ্চিত করে বলেন, হামলাকারী প্রেমিক তৌহিদুর রহমান পুলিশের হেফাজতে রয়েছে। ভিকটিমের পরিবারের পক্ষ থেকে লিখিত অভিযোগ দিলেই মামলা নিয়ে আইনি ব্যবস্থা নেওয়া হবে।