মাগুরায় আ.লীগের দু’গ্রুপের সংঘর্ষে ১জন নিহত

মাগুরা প্রতিনিধি : মাগুরায় আওয়ামীলীগ এর দু’গ্রুপের সংঘর্ষে আব্দুর রহমান (৬২) নামে এক ব্যাক্তি নিহত হয়েছে। মাগুরা জেলার শালিখা উপজেলার ধনেশ্বরগাতি ইউনিয়নের সাবলাট গ্রামে আওয়ামীলীগ এর দু’গ্রুপের আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ঘটিত সংঘর্ষে তিনি নিহত হন। নিহত আব্দুর রহমান ধনেশ্বরগাতি ইউনিয়নের সাবলাট গ্রামের তফসির মোল্যার ছেলে।

এলাকা বাসি সূত্র জানায়- বিগত ইউনিয়ন পরিষদ নির্বাচনের পর থেকে ধনেশ্বরগাতি ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান আওয়ামীলীগ সমর্থিত সিরাজ উদ্দিন ও আওয়ামীলীগের বিদ্রোহী প্রার্থী এ্যাড. শামসু গ্রুপের মধ্যে বিরোধ চলে আসছিল। আর এ বিরোধের জেরেই সোমবার রাত ৯টার দিকে বর্তমান চেয়ারম্যান সিরাজ উদ্দিন চেয়ারম্যান এ সমর্থক আব্দুর রহমানকে মারাক্তভাবে কুপিয়ে যখম করে প্রতিপক্ষের লোকজন। রাতেই গুরুতর আহত আব্দুর রহমানকে মাগুরা ২৫০ শয্যা বিশিষ্ট সদর হাসপাতালে আনা হয়। সেখান থেকে তাঁকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হলে আজ মঙ্গলবার সকালে তিনি মারা যান।

মাগুরা সদর থানার ওসি (তদন্ত) হোসেন আল মামুন জানান, এ ঘটনায় এখন পযন্ত কাউকে আটক করা হয়নি। ওই এলাকায় পরবর্তী সংঘর্ষ এড়াতে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে ।