শিশু ধর্ষণচেষ্টার অভিযোগে বৃদ্ধকে পিটিয়ে হত্যা

নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লায় পাঁচ বছরের শিশুকে ধর্ষণচেষ্টার অভিযোগে মনসুর শেখ (৭৫) নামে এক বৃদ্ধকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। এ ঘটনায় ওই শিশুর বাবাকে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার সকালে ফতুল্লার পাগলা দক্ষিণ নয়ামাটি কবরস্থান সংলগ্ন হান্নান মোল্লার বাড়িতে এ ঘটনা ঘটে।

নিহত মনসুর শেখ বাগেরহাট মোড়লগঞ্জ থানার চণ্ডিপুর গ্রামের মৃত নেছার শেখের ছেলে। তিনি তার স্ত্রীকে নিয়ে পাগলা দক্ষিণ নয়ামাটি কবরস্থান সংলগ্ন হান্নান মোল্লার বাড়িতে ভাড়ায় বসবাস করতেন। মনসুর শেখ পেশায় একজন রাজমিস্ত্রি।

গ্রেফতার মিজানুর রহমান (৩৫) ঝালকাঠি জেলার নলসিটি থানার সূর্যপাশা গ্রামের মুসলিম হাওলাদারের ছেলে। তিনিও একই বাড়িতে ভাড়ায় বসবাস করেন। মিজানুর পেশায় একজন ওয়েল্ডিং মিস্ত্রি।

মিজানুর রহমানের স্ত্রী ঝর্ণা বেগম জানান, তাদের পাঁচ বছরের কন্যা শিশুকে বৃদ্ধ মনসুর শেখ ঘরে ডেকে নিয়ে যায়। এরপর তাকে ধর্ষণের চেষ্টা চালায়। তখন শিশুটির চিৎকার শুনে তার বাবা মিজানুর রহমান ঘর থেকে বের হয়ে বিষয়টি জেনে রেগে যান। একপর্যায়ে মিজানুর রহমান ক্ষিপ্ত হয়ে মনসুর শেখকে কিল-ঘুষি মারেন। এতে মনসুর শেখ অসুস্থ হয়ে পড়লে তাকে হাসপাতালে নিয়ে যায় স্বজনরা। পরে দুপুরে হাসপাতালেই তার মৃত্যু হয়।

ফতুল্লা মডেল থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) কাজী এনামুল জানান, খবর পেয়ে নিহতের মরদেহ উদ্ধার করে শহরের ১০০ শয্যা হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। হত্যায় অভিযুক্ত মিজানুর রহমানকে আটক করা হয়েছে। এ বিষয়ে তদন্ত চলছে।