নওগাঁর মান্দায় জোরপূর্বক বাড়িতে ঢুকে হামলা, থানায় অভিযোগ

নওগাঁর মান্দা উপজেলার ভাঁরশো ইউনিয়নের ভাঁরশো ঋষিপাড়ায় জোরপূর্বক বাড়িতে ঢুকে বসতবাড়ি ভাঙচুর ধারালো দা দিয়ে আঘাত টাকা ও স্বর্ণ লুটপাটের অভিযোগ উঠেছে। গতকাল রবিবার (১৪ এপ্রিল) দিবাগত রাতে উপজেলার ভাঁরশো ঋষিপাড়া গ্রামের পরস ঋষির বাড়িতে এ ঘটনা ঘটে।

এই ঘটনায় পরম কুমারের ছেলে সপন কুমার মান্দা থানায় ৫ জনকে আসামী করে একটি অভিযোগ করেন।অভিযোগকারী সপন কুমার বলেন, গত রবিবার সন্ধ্যায় চাঁদা বাজ সজল হোসেন,আব্দুল কাশেম,সোহেল রানাসহ ৫/৭ জন চক্রবদ্র দল আমার কাছ থেকে মোটা অংকের টাকা চাঁদা দাবী করে, চাঁদার টাকা আমি না দেওয়া আমাকে সহ আমার পরিবারের লোকজনকে মারপিট ও বাড়িতে হামলা চালায়।

সজল সহ তার লোকজন নিয়ে এসে বাড়িতে জোরপূর্বকে ঢুকে মাকে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে বাড়ি ভাঙচুর করে ঘরের ভেতর প্রবেশ করে শোকেচে ড্রয়ারের তালা ভেঙ্গে স্বর্ণালংকার ও টাকা লুটপাট করে নিয়ে যান। থনার অভিযোগ সূত্রে জানা যায়, জোরপূর্বকে ঢুকে বাড়িতে ঢুকে মারপিট ও হামলা চালিয়ে আহত করে পরিবারের লোকজনকে।

এ সময় বাড়ির লোকজন চিৎকার করলে এলাকাবাসীরা চলে এলে ঘটনাস্থল থেকে কৌশলে পালিয়ে যান হামলা কারিরা। পরে ঘটনাস্থল থেকে রাতেই আহতদের এলাকাবাসীর লোকজন উদ্ধার করে মান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান।

এ এব্যাপারে অভিযুক্তদের বাড়িতে গিয়ে কাউকে না পাওয়া তাদের বক্তব্য নেওয়া সম্ভাব হয়নি। এ ঘটনা মান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাম্মেল হক কাজী জানান, অভিযোগ পেয়েছি। তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।