মেইন ম্যেনু

মাগুরায় আন্তঃজেলা ডাকাত দলের ৩ সদস্য গ্রেপ্তার, অস্ত্র উদ্ধার

মাগুরা প্রতিনিধি : মাগুরায় আন্ত:জেলা ডাকাত দলের ৩ সদস্যকে গ্রেপ্তার করেছে মাগুরা ডিবি পুলিশ। গ্রেপ্তারকৃত ৩ ডাকাত হলো সেলিম (২৫), আজিম (৩০) ও চান্দু (৫০)। এদের মধ্যে সেলিম ও আজিমের বাড়ী বাজবাড়ী জেলার পাংশা থানায় অপর ডাকাত চান্দুর বাড়ী কুষ্টিয়া জেলার চরবালিয়া পাড়ায়।

মাগুরা পুলিশ সুপার কার্যালয়ের ডিবি দপ্তরে বৃহস্পতিবার দুপুর সাড়ে তিনটায় সহকারি পুলিশ সুপার আবীর সিদ্দিকী শুভ্র সাংবাদিকদের জানান,গত ১মে মাগুরার শ্রীপুরের মাশালিয়া গ্রামে একটি ডাকাতি সংগঠিত হয়। এ ব্যাপারে মাগুরা শ্রীপুর থানায় মামলা হয়। এরই সূত্র ধরে আমরা মাগুরাসহ পাশ্বকতী ঝিনাইদাহ কোটচাদপুর, রাজবাড়ি, পাবনা, গাজীপুর ও সাভারের বিভিন্ন থানায় অভিযান পরিচালনা করি। তারপর গোপন সংবাদের ভিত্তিতে রাজবাড়ি’র পাংশা থেকে সেলিম ও আজিমকে আটক করি। তারপর বুধবার রাতে মাগুরা শ্রীপুরের লাঙ্গলবাধ এলাকা থেকে চান্দু ডাকাতকে আটক করি। এ সময় তাদের নিকট থেকে ওয়ান শুটার গান ১টা, রাম দা ১টা, ১টা মোবাইল ফোন ও ১টি গুলি উদ্ধার করা হয়।

গ্রেপ্তারকৃত ডাকাতদের নামে অস্ত্র, বিস্ফোরক, ছিনতাইসহ বিভিন্ন্ থানায় একাধিক মামলা রয়েছে। গ্রেপ্তারকৃত ৩ ডাকাতকে সদর থানায় প্রেরণ করা হয়েছে।



মন্তব্য চালু নেই