‘অন্তর্বাস’ খুলে নিককে উপহার, ভিডিও পোস্ট করলেন প্রিয়াঙ্কা!

মার্কিন জনপ্রিয় পপ তারকা নিক জোনাসকে নিয়ে পাগল তার ভক্তরা। সম্প্রতি জোনাস ব্রাদার্স কনসার্টে প্রিয় শিল্পীকে নিজের অন্তর্বাস খুলে উপহার দিলেন এক নারী ভক্ত। সেই দৃশ্য ক্যামেরাবন্দী করে ইনস্টাগ্রামে শেয়ার করলেন নিকের স্ত্রী প্রিয়াঙ্কা চোপড়া।

ভারতীয় সংবাদমাধ্যম ডিএনএ এর প্রতিবেদনে বলা হয়েছে, স্বামী নিকের ফ্যান ফলোয়ার দেখে উচ্ছ্বসিত প্রিয়াঙ্কা। সম্প্রতি যুক্তরাষ্ট্রের আটলান্টায় নিক ও তার দুই ভাই জো-কেভিন মিলে একটি কনসার্টে অংশ নেন। সেই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্রিয়াঙ্কা। এ সময় নিকের ভক্তদের নানান বার্তা তার কাছে এসে পৌঁছতে থাকে। এমনই এক বার্তায় প্রথমে অবাক হয়ে যান প্রিয়াঙ্কা।

তার কাছে উপস্থিত হন নিকের এক নারী ফ্যান। নিজের পরনের অন্তর্বাসটি খুলে নিয়ে প্রিয় শিল্পীকে তিনি উপহার দিতে চান। প্রিয়াঙ্কাকে সেই বক্ষবন্ধনী নিকের কাছে পৌঁছে দিতে অনুরোধ জানান ওই ভক্ত। আনন্দের সঙ্গেই সেই আবেদনে সাড়া দিয়েছেন বলে জানিয়েছেন এই বলিউড অভিনেত্রী।

সম্প্রতি ইনস্টাগ্রামে সেই ভিডিও পোস্ট করে প্রিয়াঙ্কা লিখেছেন, ‘স্বামীর জন্য ভক্তদের বার্তা জোগাড় করছি। তার কাছে সেসব পৌঁছে দিতেও দারুণ লাগছে। লল।’ পোস্টে স্বামী নিককেও ট্যাগ করেছেন প্রিয়াঙ্কা।