ময়মনসিংহ জেলা পরিষদ নির্বাচন -২০২২ ইং

অবকাঠামোগত উন্নয়নেই হবে আগামীদিনের পথচলা সদস্যপদপ্রার্থী আরজুনা কবিরের অঙ্গীকার

আগামী ১৭ অক্টোবর সোমবার ২০২২ ময়মনসিংহ জেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে।

ময়মনসিংহ সংরক্ষিত – ২, মহিলা সদস্য প্রার্থী অদম্য নারীমুখ আরজুনা কবির তার নির্বাচনী এলাকার প্রত্যেক ভোটারদের সাথে নির্বাচনী ও আচারণবিধি মেনে প্রচার প্রচারণা পালন করেছেন। তার সমর্থিত বিশাল কর্মীবাহিনী শৃঙ্খলা বজায় রেখে গণসংযোগ চালিয়েগেছেন।

তিনি বলেন, মানুষ মাত্রই ভুলত্রটির পারে তিনিও উর্ধের নয়, তাই তিনি পূর্বের সকল কিছু ক্ষমা দৃষ্টিতে দেখার জন্য অনুরোধ জানিয়েছেন। গৌরীপুর এলাকার কয়েকজন জনপ্রতিনিধির সাথে কথা হলে তারা এ ব্যাপারে নিশ্চিত করে বলেন,- বিগত ৫ টি বছর তিনি এলাকার জনসাধারণের সাথে সু-সম্পর্ক বজায় রাখা- সহ সামাজিক, সাংস্কৃতিক ও ধর্মীয় বিষয়ে নিজে উপস্থিত থেকে অনুষ্ঠানকে সাফল্য মন্ডিত করে তোলেছেন। তাই এলাকার সকল ভোটারদের মুখে মুখে শোনা যায় তার কথা। তারা বলেন,আরজুমা কবির আচার-আচরণে যথেষ্ট ভদ্র ও বিনয়ী। এবারও তারা মনস্থির করেছেন তাকে পুনরায় বিজয়ী করে জেলা পরিষদের আসনে বসাবেন। দল মত নির্বিশেষে তিনি সকলের গ্রহনযোগ্য সংরক্ষিত মহিলা প্রার্থী।

তিনি মরহুম আব্দুল কাূদের ওরফে কাদু চেয়ারম্যানের পুত্রবধু,কেন্দ্রীয় আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের জাতিয় পরিষদের সদস্য, ময়মনসিংহ সদর উপজেলা পরিষদের সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান ও ময়মনসিংহ জেলা পরিষদের সাবেক সংরক্ষিত মহিলা সদস্য হিসেবে পুনরায় তিনি গতিশীল নারী নেতৃত্বের মাধ্যমে এলাকার অবকাঠামোগত উন্নয়ন সাধনের লক্ষে চেষ্টা চালিয়ে যাবেন।

তাই আগামী জেলা পরিষদ নির্বাচনে পুনরায় তাকে ঘড়ি প্রতিকে ভোট দিয়ে জয়যুক্ত করার জন্য প্রত্যাশা ব্যক্ত করেছেন।