আপনারা আমাকে ভোট দিয়ে ঋণে আবদ্ধ করেছেন: এমপি জাহাঙ্গীর আলম

কুমিল্লা উত্তর জেলা আওয়ামীলীগের প্রতিষ্ঠাতা ও সাবেক সাধারন সম্পাদক এবং সড়ক পরিবহণ ও সেতু মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য আলহাজ জাহাঙ্গীর আলম সরকার এমপি বলেছেন, মুরাদনগর উপজেলার জনগণ আমাকে ভোট দিয়েছেন। ভালোবাসার ঋণে আবদ্ধ করেছেন। আপনারা আমাকে বিজয়ী করার মাধ্যমে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করেছেন।

শনিবার (১০ ফেব্রুয়ারি) বিকেলে উপজেলার শ্রীকাইল সরকারী কলেজ মাঠে এক সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত হয়ে তিনি এ কথা বলেন। ১ নম্বর শ্রীকাইল ইউনিয়ন শাখা তৃণমূল আওয়ামী লীগ ও সহযোগী সংগঠন এ অনুষ্ঠান আয়োজন করে। এ সময় এমপি জাহাঙ্গীর আলম সরকারকে ক্রেস্ট প্রদান করেন এবং শ্রীকাইল সরকারী কলেজের পক্ষ থেকে অভ্যর্থনা জানানো হয়।

এমপি জাহাঙ্গীর আলম বলেন, প্রতিটি ইউনিয়নে জনতার ভোটে আমি বিজয়ী হয়েছি। এলাকার মা-বোনেরা বিপুল উৎসাহ উদ্দীপনা নিয়ে ভোট প্রদান করেছেন।

এমপি জাহাঙ্গীর সরকার বলেন, ভালোবাসার ঋণ কোনো কিছু দিয়ে শোধ করা যায় না। এবার সময় হয়েছে আপনাদেরকে সেবা দেওয়ার। প্রতিটি ইউনিয়ন ও ওয়ার্ডের অসমাপ্ত কাজগুলো সমাপ্ত করা হবে।

তিনি আরও বলেন, প্রয়োজনীয় রাস্তাঘাট, স্কুল-কলেজ, মসজিদ-মন্দির ও কবরস্থানের সংস্কার কাজ চলমান থাকবে। ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের মাধ্যমে এসব বিষয় তালিকাভুক্ত করবেন এলাকার চেয়ারম্যান।

জাহাঙ্গীর সরকার বলেন, আপনারা আমাকে ভালোবাসা, ভোট ও দোয়া দিয়েছেন।

এসময় উপস্থিত ছিলেন, কুমিল্লা উত্তর জেলা আওয়ামীলীগের সভাপতি ম. রুহুল আমীন, মুরাদনগর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান সৈয়দ আবদুল কাইয়ুম খসরু, কুমিল্লা উত্তরজেলা আওয়ামীলীগের দফতর সম্পাদক সাইফুল ইসলাম রাজীব, সাবেক আইন বিষয়ক সম্পাদক এডভোকেট সৈয়দ তনভীর আহমেদ ফয়সাল।

মুরাদনগর উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক গোলাম সারোয়ার চিনু, মহিলা বিষয়ক সম্পাদক এডভোকেট আসমা বেগম রত্মা, কেন্দ্রীয় যুবলীগের সদস্য ইসমাঈল হোসেন, উপজেলা যুবলীগের সদস্য নুরুদ্দিন সরকার রিপন, সৈয়দ রাজিব আহমেদ ও বাঙ্গরা পূর্ব ইউপির চেয়ারম্যান শেখ জাকির হোসেনসহ উপজেলা স্বেচ্ছাসেবকলীগ নেতা জাকারিয়া সরকার ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকরা উপস্থিত ছিলেন।