ময়মনসিংহের ঈশ্বরগঞ্জবাসী ব্যারিস্টার ফারজানা ছাত্তার এমপি’কে বিশাল আনন্দ শোভাযাত্রায় বরণ

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের আইন বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সম্মানিত সদস্য এবং ঈশ্বরগঞ্জের কৃতি সন্তান বাংলাদেশ সুপ্রীম কোর্টের বিশিষ্ট আইনজীবী ব্যারিস্টার ফারজানা ছাত্তার এমপি বৃহস্পতিবার ঈশ্বরগঞ্জের আগমনে দলীয় নেতৃবৃন্দ ও সাধারণ জনগণ তাকে হাজার হাজার মটর সাইকেল;গাড়ী বহর (ময়মনসিংহ-কিশোরগঞ্জ) মহাসড়ক দিয়ে আনন্দ শোভাযাত্রায় বরণ করে নেয়।

বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার বিশ্বস্থ আস্থাভাজন ব্যারিস্টার ফারজানা ছাত্তার এমপি হয়ে ২৫- শে এপ্রিল বৃহস্পতিবার) ঢাকা থেকে ঈশ্বরগঞ্জে তার আগমনকে ঘিরে দলীয় ও সাধারন লোকজনের মাঝে ব্যাপক আনন্দ উল্লাস লক্ষ করা যায়।

ঈশ্বরগঞ্জ পৌর শহরের পাট বাজারে এক বরণ অনুষ্টানে প্রধান অতিথি হিসেবে যোগদান করেন ব্যারিস্টার ফারজানা ছাত্তার এমপি। বাংলাদেশ আওয়ামীলীগের সাবেক শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক এবং ঈশ্বরগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সভাপতি বর্ষিয়ান রাজনীতিবিদ গণমানুষের নেতা বীর মুক্তিযোদ্ধা আলহাজ মোঃ আবদুছ ছাত্তার সাবেক এমপি’র সুযোগ্য সন্তান ব্যারিস্টার ফারজানা ছাত্তার এমপি।

এসময় সফর সঙ্গি হিসেবে ছিলেন ব্যারিস্টার ফারজানা ছাত্তার এমপি’র সুযোগ্য স্বামী ব্যারিস্টার মাহিন এম রহমান। অপরদিকে উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সাফির উদ্দিন আহমেদ, সহ-সভাপতি আলহাজ মোঃ রফিকুল ইসলান বুলবুল, সহ-সভাপতি সাবেক ভিপি মোঃ রফিকুল ইসলাম (রফিক), যুগ্ম সাধারণ সম্পাদক একেএম হরুন অর রশিদ(হারুন), যুগ্ম সাধরণ সম্পাদক সাফায়েত হোসেন ভুইয়া।

পৌর আওয়ামীলীগের সভাপতি ও সাবেক মেয়র মোঃ হাবিবুর রহমান হাবিব, উপজেলা আওয়ামী লীগের কোষাধক্ষ মতিউর রহমান মতি,আওয়ামী লীগ নেতা বদরুল আলম প্রদীপ।অন্যান্যদের মাঝে ময়মনসিংহ জেলা আওয়ামীলীগের সম্মানিত সদস্য মোঃ মাহবুবুর রহমান(মাহবুব)।

উপজেলা আওয়ামী যুবলীগের সাবেক যুগ্ম আহবায়ক কামরুল হাসান জুয়েল,দেলোয়ার জাহান মামুন,পৌর আওয়ামী যুবলীগের সভাপতি মোঃ আশরাফুল আলম সুমন সহ দলীয় ও সাধারন আপামর জনগণ বিশাল গাড়ী বহরে ব্যারিস্টার ফারজানা ছাত্তার এমপিকে বরণ করেন ঈশ্বরগঞ্জবাসী।