আবরারের আগে তরুণীকে চাপা দেয় সূপ্রভাতের চালক

রাজধানীর বসুন্ধরা আবাসিক এলাকার সামনে বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী আবরার আহাম্মেদকে হত্যার আগে মুক্তা নামে এক তরুণীকে চাপা দেয় সুপ্রভাত পরিবহনের চালক সিরাজুল ইসলাম। পুলিশের জিজ্ঞাসাবাদে এ তথ্য জানিয়েছে সিরাজুল।

এদিকে আবরারের বাবার করা মামলায় ঘাতক চালক সিরাজুলকে ৭ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। বুধবার (২০ মার্চ) পুলিশের পক্ষ থেকে ১০ দিনের রিমান্ড আবেদন করলে আদালত এ সিদ্ধান্ত দেন।

সোমবার (১৮ মার্চ) সকালে রাজধানীর বসুন্ধরা এলাকায় যমুনা ফিউচার পার্কের উল্টো পাশের সড়কের জেব্রা ক্রসিংয়ে বাংলাদেশ ইউনিভার্সিটি অব প্রফেশনালসের (বিইউপি) শিক্ষার্থী আবরার আহম্মেদ চৌধুরীকে চাপা দিয়ে হত্যা করা হয়।

ওই ঘটনার আগে সিনথিয়া সুলতানা মুক্তা (২০) নামে এক তরুণীকে সাহজাদপুরের বাঁশতলা এলাকায় চাপা দেয় সিরাজুল। ওই তরুণীকে চাপা দিয়ে দ্রুত পালিয়ে যাওয়ার চেষ্টা করতে গিয়ে পরবর্তী দুর্ঘটনা ঘটে। মুক্তা বর্তমানে চিকিৎসাধীন।

এদিকে আববারেরর বাবা ব্রিগেডিয়ার জেনারেল আরিফ আহমেদ চৌধুরীর দায়ের করা মামলাতেও ওই তরুণীকে চাপা দেওয়ার তথ্য উল্লেখ করা হয়েছে। গুলশান থানার মামলায় তিনি বেপরোয়া, তাচ্ছিল্যপূর্ণ ও দ্রুতগতিতে বাস চালিয়ে পথচারীকে জখমসহ মৃত্যু ঘটনোর অভিযোগ এনেছেন।