আমাদের মার্কা নৌকা, আমাদের প্রার্থী শেখ হাসিনা – এডভোকেট নিলুফার আনজুম পপি

১৪৮ ময়মনসিংহ-৩ গৌরীপুর আসনের আওয়ামী লীগ প্রার্থী ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট নিলুফার আনজুম পপি নৌকায় ভোট প্রার্থনা করে বলেন, আমাদের মার্কা নৌকা, আমাদের প্রার্থী শেখ হাসিনা। আর তাই ব্যালটের মাধ্যমে আমরা ৭ তারিখ প্রমাণ দিবো আমাদের ভালোবাসার।

তিনি আরো বলেন, আমরা আমাদের গৌরীপুরকে ভালোবাসি, জননেত্রীকে ভালোবাসি, বঙ্গবন্ধুকে ভালোবাসি।

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে সোমবার রাতে উপজেলার ডৌহাখলা ইউনিয়নের গাজীপুর বাজারে নৌকা প্রতীকের জনসভায় এসব কথা বলেন তিনি।

নিলুফার আনজুম পপি বলেন, আমাদের অভিভাবক জননেত্রী শেখ হাসিনার কাছে পরীক্ষায় উর্ত্তীণ হয়ে গৌরীপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতির পদ এবং পরবর্তীতে নৌকা নিয়ে আপনাদের কাছে এসেছি। আর এখন ৭ তারিখে আপনাদের কাছে আমার পরীক্ষা। এই পরীক্ষায় আমি উত্তীর্ণ যদি হতে পারি ইনশাল্লাহ আমি আপনাদের কথা দিচ্ছি গণতন্ত্রের যেই বাংলাদেশ, উন্নয়নের সমৃদ্ধির যে বাংলাদেশ, সেই বাংলাদেশের একটা অংশ একটা উপজেলা গৌরীপুর সেটাও উন্নয়নের জোয়ারে ভাসবে।

ডৌহাখলা ইউনিয়ন পরিষদের সাবেক ইউপি চেয়ারম্যান জনাব আলীর সভাপতিত্বে বক্তব্য দেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মোফাজ্জল হোসেন খান, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান সালমা আক্তার রুবি, উপজেলা আওয়ামী লীগের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি হেলাল উদ্দিন, ডৌহাখলা ইউপি চেয়ারম্যান এমএ কাইয়ুম, মাওহা ইউপি চেয়ারম্যান মোহাম্মদ আল ফারুক, সহনাটি ইউপি চেয়ারম্যান সালাহ উদ্দিন কাদের রুবেল, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার বীরমুক্তিযোদ্ধা আব্দুর রহিম, বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ গৌরীপুর শাখার সভাপতি বীরমুক্তিযোদ্ধা রতন সরকার প্রমুখ।