আমি ওয়াদা করি কম, কাজ করি বেশি : ওবায়দুল কাদের

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, আগামী ৩০ ডিসেম্বর সবাই কেন্দ্র পাহারা দেবেন। এ নির্বাচনে দুই তৃতীয়াংশ আসন নিয়ে মহাজোট সরকার গঠন করবে। ভোটগ্রহণ থেকে ভোট গণনা পর্যন্ত নেতাকর্মীদের নিয়ে ভোট কেন্দ্র পাহারা দেবেন।

বৃহস্পতিবার দুপুরে নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার এ এইচ সি উচ্চ বিদ্যালয়ের মাঠে শেষ নির্বাচনী পথসভায় তিনি এসব কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, আমি ওয়াদা করি কম, কাজ করি বেশি। গত বার আমার ওয়াদা যা ছিল আমি তা বাস্তবায়ন করেছি। আগামী দিনে আমার ওয়াদা দুইটি- ঘরে ঘরে চাকরি ও প্রতিটি ঘরে গ্যাস সংযোগ। আপানারা আমার পাশে থাকবেন আমি কথা দিচ্ছি আমিও আপানাদের পাশে থাকব। আপনারা সবাই ৩০ তারিখ নৌকা প্রতীককে জয়যুক্ত করবেন।

তিনি আরও বলেন, ৩০ ডিসেম্বর শেখ হাসিনার নেতৃত্বে বিজয়ের মাসে পরাজিত অপশক্তিকে পরাজয় করে আমার জয়লাভ করবো। ৩০ ডিসেম্বরের শেখ হাসিনার নেতৃত্বে মহাজোট সরকার আবার ক্ষমতায় যাবে। কোন অপশক্তি ভোট উৎসব নস্যাৎ করার চেষ্টা করলে জনগণকে সঙ্গে নিয়ে তা প্রতিহত করতে হবে।

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, আর মাত্র তিনদিন বাকি আছে নির্বাচনের। মাথা ঠান্ডা রেখে পরিস্থিতি মোকাবেলা করতে হবে। মাঠে আইনশৃঙ্খলা বাহিনী রয়েছে, তারা নিরপেক্ষভাবে দায়িত্ব পালন করবে। তিনি ভোটারদের প্রতি তাদের সহযোগিতা করার অনুরোধ জানান।

এ সময় বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও কোম্পানীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান মিজানুর রহমান বাদল, কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি খিজির হায়াত খান, সাধারণ সম্পাদক নুর নবী চৌধুরী, কোম্পানীগঞ্জ উপজেলা যুবলীগের সভাপতি ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আজম পাশা চৌধুরী রুমেল প্রমুখ উপস্থিত ছিলেন।