উন্নয়ন ও সম্ভাবনাময় ঐক্যবদ্ধ তালা-কলারোয়া গড়তে চাই- ফিরোজ আহম্মেদ স্বপন এমপি

উন্নয়ন ও সম্ভাবনাময় ঐক্যবদ্ধ তালা-কলারোয়া গড়তে চাই। যেখানে কোনো বিভেদ থাকবে না। এই জনপদের প্রতিটি প্রান্তে উন্নয়নের ছোঁয়া পাবে।

শনিবার (২০ জানুয়ারি) বেলা ১১ টায় কলারোয়া হোমিওপ্যাথিক মেডিকেল কলেজ ও হাসপাতাল আয়োজিত সাতক্ষীরা-১ (তালা-কলারোয়া) আসনের নবনির্বাচিত সংসদ সদস্য ফিরোজ আহম্মেদ স্বপনের সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এই মন্তব্য করেন।

তিনি আরও বলেন আ’লীগ-ই একমাত্র হোমিওপ্যাথি বান্ধব সরকার। বর্তমান সরকার হোমিওপ্যাথিক চিকিৎসা শিক্ষা কার্যক্রমকে গতিশীল করার জন্য হোমিওপ্যাথিক চিকিৎসা শিক্ষা আইন ২০২৩ পাশ করার মাধ্যমে দেশের চিকিৎসা ব্যবস্থায় এক নবযুগের সূচনা করেছে।

আমি কলারোয়া হোমিওপ্যাথিক মেডিকেল কলেজ ও হাসপাতালের প্রতিষ্ঠালগ্ন থেকে সাথে আছি। আগামীতে এই প্রতিষ্ঠানের সাথে থেকেই এগিয়ে নিতে চাই। করোনা কালীন সময়ে স্থানীয় পর্যায়ে স্বাস্থ্য সেবা নিশ্চিত করতে কলারোয়া হোমিওপ্যাথিক মেডিকেল কলেজ ও হাসপাতালের ভূমিকা ছিল অত্যন্ত গুরুত্বপূর্ণ।
সর্বোপরি তিনি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বপ্নের স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে সকলের সহযোগিতা কামনা করেন।

কলারোয়া উপজেলা নির্বাহী অফিসার ও কলারোয়া হোমিওপ্যাথিক মেডিকেল কলেজ ও হাসপাতালের সভাপতি কৃষ্ণা রায়ের সভাপতিত্বে ও অধ্যক্ষ ডা.আব্দুল বারিকের ব্যবস্থাপনায় বিশেষ অতিথির হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন কলারোয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান আমিনুল ইসলাম লাল্টু, সাতক্ষীরা জেলা আ’লীগের সদস্য সাজেদুর রহমান খান চৌধুরী মজনু, কলারোয়া সরকারি কলেজের অবসরপ্রাপ্ত অধ্যক্ষ শিক্ষাবিদ প্রফেসর আলহাজ্ব আবু নসর, অন্যতম প্রতিষ্ঠাতা আলহাজ্ব ইউনূস আলী।

আরও উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন- পরিবার পরিকল্পনা অধিদপ্তরের উপপরিচালক জাহাঙ্গীর আলম মুন, লাঙ্গলঝাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও কলারোয়া প্রেসক্লাবের সভাপতি অধ্যাপক এম এ কালাম, সাবেক চেয়ারম্যান মাস্টার নুরুল ইসলাম, উপজেলা আ.লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সামছুদ্দীন আল মাসুদ বাবু, যুগিখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রবিউল হাসান।

নগরঘাটা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কামরুজ্জামান লিপু, কেন্দ্রীয় আ’লীগ উপ কমিটির সদস্য কামরুজ্জামান সোহাগ, কলারোয়া হোমিওপ্যাথিক মেডিকেল কলেজ ও হাসপাতালের পরিচালনা পর্ষদের সদস্য ডাঃ অশিকুর রহমান, ডাঃ মোশাররফ হোসেন, চিকিৎসক ও সংবাদকর্মী ডা.মোঃশফিকুর রহমান, ডাঃ সুদর্শন হৌড়, কলেজের শিক্ষক, চিকিৎসক, কর্মকর্তা-কর্মচারীবৃন্দ এবং বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার রিপোর্টার বৃন্দ উপস্থিত ছিলেন।

সমগ্র অনুষ্ঠান সঞ্চালনা করেন কলারোয়া হোমিওপ্যাথিক মেডিকেল কলেজ ও হাসপাতালের প্রভাষক ডাঃ হাবিবুর রহমান।