এইডস নিয়ে সচেতনতা তৈরি করতে মাঠে সানি লিওন

বলিউড সেনসেশন সানি লিওন। তিনি বেশ ফ্যাশন সচেতন। এছাড়া সিনেমার পাশাপাশি বিভিন্ন সামাজিক কর্মকাণ্ডের সঙ্গে নিজেকে যুক্ত রাখেন এ অভিনেত্রী। এবার একই সঙ্গে ফ্যাশন ও সামাজিক কর্মকান্ডে অংশ নেয়ার সুযোগ পেয়েছেন তিনি।

এইডস বিষয়ে বেশ সচেতন সানি। বিষয়টি নিয়ে অন্যদেরকে সচেতন করতে একটি ক্যাম্পেইনের সঙ্গে নিজেকে যুক্ত করলেন মাস্তিজাদে অভিনেত্রী। প্রকাশিত প্রতিবেদনে এমনটাই জানিয়েছে ভারতীয় একটি সংবাদমাধ্যম।

প্রতিবেদনে জানানো হয়েছে, এইডস হেলথকেয়ার ফাউন্ডেশন (এএইচএফ ইন্ডিয়া) এবং গ্ল্যামারওয়ার্ল্ড আয়োজন করেছে মিস্টার অ্যান্ড মিস অ্যাটিটিউড ২০১৭, ইস্ট জোন শিরোনামে একটি ফ্যাশন ইভেন্ট। এই ইভেন্টের লক্ষ্য এইডস বিষয়ে সচেতনতা তৈরি করতে অর্থ সংগ্রহ এবং মানুষের মধ্যে সচেতনতা তৈরি। একই সঙ্গে ফ্যাশন ইভেন্টের মাধ্যমে ভারতের পূর্বাঞ্চলে নতুন প্রতিভাবানদের খুঁজে বের করে তাদের বলিউডের মূল ধারায় কাজ করার সুযোগ করে দেয়া।

২৭ মে ভারতের ঝাড়খন্ডের রাঁচিতে অনুষ্ঠিত হবে এ অনুষ্ঠান। এ অনুষ্ঠানে বিচারক হিসেবে থাকবেন সানি লিওন। এছাড়া এ ফ্যাশন অনুষ্ঠানের বিচারক হিসেবে থাকবেন কোরিওগ্রাফার গীতা কাপুর, অভিনেতা বিকাশ ভার্মা, চলচ্চিত্র নির্মাতা অনুরাধা তিওয়ারি প্রমুখ।