এবার যুক্তরাষ্ট্রে জমজমাট টি-টেন লিগ

আবুধাবি টি-টেন ও যুক্তরাষ্ট্র ভিত্তিক সাম্প আর্মি ক্রিকেট ফ্র্যাঞ্চাইজির উদ্যোক্তা প্রতিষ্ঠান টি-টেন গ্লোবাল স্পোর্টসের উদ্যোগে এবার যুক্তরাষ্ট্রে অনুষ্ঠিত হতে যাচ্ছে টি-টেন লিগ।

‘ইউএস মাস্টার্স টি-টেন লিগ’ নামে এই টুর্নামেন্টের লড়াই করবে ৬ দল। সাবেক কিংবদন্তি ক্রিকেটারদের পাশাপাশি এই টুর্নামেন্টের সবেমাত্র খেলা শুরু করা ক্রিকেটাররাও অংশ নিতে পারবেন।

ডালাসে এক ঝাঁকজমক পূর্ণ অনুষ্ঠানের মাধ্যমে এই টুর্নামেন্টের ঘোষণা দেওয়া হয়েছে। এই অনুষ্ঠানে মিসবাউল হক, করি অ্যান্ডারসন, শিব নারায়ণ চন্দরপল হতে শুরু করে যুক্তরাষ্ট্র জাতীয় দল ও ঘরোয়া ক্রিকেটের তারকারা উপস্থিত ছিলেন।

পাকিস্তানের সাবেক অধিনায়ক মিসবাহ বলেন, ‘যুক্তরাষ্ট্রে এই সংস্করণের অংশ হতে পারা অনেক সম্মানের, বিশেষ করে এই বয়সে। সবাই চায় বয়স্ক খেলোয়াড়রা আবার খেলুক এবং তাই ইউএস মাস্টার্স টি-টেন সফল হবে।’

যুক্তরাষ্ট্র টি-টেন আয়োজনের অন্যতম উদ্যোক্তা সাম্প আর্মি ফ্র্যাঞ্চাইজির মালিক রিতেশ প্যাটেল বলেন, ‘যুক্তরাষ্ট্রে রোমাঞ্চকর এই ক্রিকেট সংস্করণ আনতে পেরে উত্তেজিত। এই টুর্নামেন্টে অংশগ্রহণকারী খেলোয়াড়দের সারা বিশ্বে প্রচুর ভক্ত রয়েছে এবং আমেরিকান ভক্তদের জন্য আমেরিকার মাটিতে প্রথমবারের মতো এটি দেখার জন্য এটি একটি দুর্দান্ত সুযোগ।’