কলাপাড়ায় প্রবীন আ.লীগ নেতার চিকিৎসার দায়িত্ব নিলেন নৌকার প্রার্থী মহিব্বুর রহমান

পটুয়াখালীর কলাপাড়ায় দীর্ঘদিনের অসুস্থ প্রবীন আ.লীগ নেতা মো. মন্নান ঘরামীর চিকিৎসার দায়িত্ব নিয়েছেন পটুয়াখালী ০৪ আসনের মনোনীত প্রার্থী মো. মহিব্বুর রহমান।

রোববার (১০ ডিসেম্বর) দুপুরে টিয়াখালী ইউপির ইটবাড়িয়া গ্রামে ওই প্রবীন নেতার নিজ বাড়িয়ে গিয়ে তার খোঁজ খবর নেন বর্তমান এই এমপি। এসময় নৌকার প্রার্থীকে কাছে পেয়ে কান্নায় ভেঙ্গে পড়েন ত্যাগী নেতা মন্নান। তিনি উপজেলার টিয়াখালী ইউপির ৭ নং ওয়ার্ড আ.লীগের সভাপতির দায়িত্ব পালন করছেন প্রায় ২০ বছর ধরে। তবে দীর্ঘদিন তিনি শ্বাসকষ্ট জনিত রোগে আক্রান্ত হয়ে অথার্ভাবে বিনা চিকিৎসায় ভুগছেন। আর এই খবর মহিব্বুর রহমানের কাছে পৌঁছলে আজ তাকে দেখতে তার বাড়িতে ছুটে যান। এসময় তিনি ওই নেতার হাতে প্রাথমিকভাবে কিছু নগদ অর্থ দিয়ে তার দ্রুত সময়ের মধ্যে উন্নত চিকিৎসার ব্যয় বহনের কথা জানিয়ে প্রতিশ্রম্নতি দেন।

কান্নাজড়িত কন্ঠে মন্নান ঘরামী জানান, বঙ্গবন্ধুর একনিষ্ঠ কর্মী হিসেবে জীবনের সবটুকু দিয়ে কাজ করেছেন। তবে অসুস্থ হওয়ার পর থেকে কোন সিনিয়র আ.লীগ নেতা তাকে দেখতে কিংবা খোঁজ নিতে যাননি। এমনকি খবর দিয়েও কাউকে তার কাছে পাননি। তবে শেখ হাসিনার নৌকার প্রার্থীকে কাছে পেয়ে খুশির অশ্রম্ন ধরে রাখতে পারেননি বলে জানান তিনি। এছাড়া এদিন সকাল থেকে নৌকার প্রার্থী ঘুরে ঘুরে মরহুম আ.লীগ নেতা সুলতান মাহমুদসহ বেশ কয়েকটি কবর জিয়ারত শেষে বালীয়াতলী আবাসন পল্লী ও চাকামইয়া ইউনিয়নে দোয়া মিলাদে অংশগ্রহন করেন।

এসময় তার সফর সঙ্গী হিসেবে উপজেলা আ.লীগ সম্পাদক আবদুল মোতালেব তালুকদার, কলাপাড়া পৌর মেয়র বিপুল চন্দ্র হাওলাদার সহ বেশ ক’জন সিনিয়র নেতা উপস্থিত ছিলেন।