কলাপাড়ায় জীবন্ত গরুর চার পা ও মাথা কেটে নিয়েছে দুর্বৃত্তরা

পটুয়াখালীর কলাপাড়ায় নির্বাচন পরবর্তী জেরে একটি জীবন্ত গরুর চার পা এবং মাথা কেটে নিয়ে বাকি অংশ ফেলে রেখে গেছে দুর্বৃত্তরা। শনিবার দিবাগত রাত সোয়া একটার দিকে উপজেলার টিয়াখালী ইউপির পশ্চিম রজপাড়া গ্রামের দারোগার বান এলাকায় এ নৃশংস ঘটনা ঘটে।

গরুর মালিক মনিরুল ইসলামের অভিযোগ,চতুর্থধাপে অনুষ্ঠিতব্য ২০২১ ইউপি নির্বাচনে তিনি নৌকা মার্কার সমর্থন করেন। নির্বাচনে নৌকার বিদ্রহী আনারস মার্কার প্রার্থী বিজয়ী হলে তাকে হত্যার হুমকি দেয় বিজয়ী চেয়ারম্যান প্রার্থীর সমর্থকরা। ঘটনার রাতে তিনি বাড়িতে একা থাকায় ৭/৮ জন দুর্বৃত্ত তাকে হত্যার উদ্দেশ্যে বাড়িতে প্রবেশ করেন। তিনি ঘর থেকে বের না হওয়ায় গোয়াল ঘর থেকে গরু নিয়ে নির্মম ভাবে হত্যা করে। এদিকে ঘটনাস্থল থেকে রক্তমাখা একটি চাপাতি উদ্ধার করেছে পুলিশ।

এবিষয়ে আনারস মার্কার বিজয়ী চেয়ারম্যান প্রার্থী সুজন মোল্লার সাথে যোগাযোগের চেষ্টা করা হলে তার ব্যবহৃত মোবাইল নম্বর বন্ধ পাওয়া যায়।

তবে তার ছোট ভাই সোহাগ মোল্লা জানান, এমন ঘটনায় ক্ষতিগ্রস্ত ব্যাক্তি আমাকেও সন্দেহ করতে পারে। আমরা চাই পুলিশ সঠিক তদন্ত করে অপরাধীদের গ্রেফতার করুক, সে যেই হোক অপরাধীরা শাস্তি পাক। কলাপাড়া থানা ওসি মো.জসিম জানান, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।