কলারোয়ায় ঈদ পূনর্মিলনী অনুষ্ঠানে এড.মুস্তফা লুৎফুল্লাহ এমপি

জুলফিকার আলী, কলারোয়া (সাতক্ষীরা) প্রতিনিধি : সাতক্ষীরার কলারোয়ার যুগিখালী ইউনিয়ন আ.লীগের উদ্যোগে ঈদ পূনর্মিলনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

রোববার বেলা ১২টার দিকে উপজেলার বামনখালী বাজারে এ ঈদ পূনর্মিলনী অনুষ্ঠানের আয়োজন করা হয়। যুগিখালী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আবুল বাশারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ইউপি চেয়ারম্যান রবিউল হাসানের পরিচালনায় উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন-তালা-কলারোয়ার সংসদ সদস্য এড.মুস্তফা লুৎফুল্লাহ।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন- উপজেলা আ.লীগের সভাপতি ও সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান ফিরোজ আহম্মেদ স্বপন, উপজেলা যুবলীগের সভাপতি ও উপজেলা ভাইস চেয়ারম্যান কাজী আসাদুজ্জামান সাহাজাদা, কলারোয়া থানার অফিসার ইনচার্জ মুনীর-উল-গীয়াস, বীর মুক্তিযোদ্ধা শওকাত আলী. আব্দুর জব্বার, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও কয়লা ইউনিয়ন পরিষদের তরুন চেয়ারম্যান শেখ ইমরান হোসেন, কুশোডাঙ্গা ইউনিয়ন আ.লীগের সাধাণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান আসলামুল আলম আসলাম, কেন্দ্রয়ী স্বেচ্ছাসেবকলীগের সদস্য ও জয়নগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সামসুদ্দিন আল মাসুদ বাবু, নগরঘাটার ইউপি চেয়ারম্যান কামরুজ্জামান লিপু, ওয়ার্ড আ.লীগের সাংগঠনিক সম্পাদক মিজান গাইন ও মাওলানা বজলুর রহমান প্রমুখ। এছাড়া ঈদ পূনর্মিলনী অনুষ্ঠানে যুগিখালী ইউনিয়নের গন্যমান্য ব্যক্তিবর্গ ও আ.লীগের অঙ্গ সংগঠনের নেতাকর্মী উপস্থিত ছিলেন।