কুড়িগ্রামের ভূরুঙ্গামারীতে ইভটিজিং এর অভিযোগে কলেজ ছাত্রের ১ মাসের কারাদন্ড

কুড়িগ্রামের ভূরুঙ্গামারীতে এক ছাত্রীকে ইভটিজিং এর অভিযোগে অপর এক কলেজ ছাত্রকে ১ মাসের কারাদন্ড দিয়েছে ভ্রম‍্যমান আদালত। রোববার (৭ মে) বিকেলে উপজেলা নির্বাহী অফিসার দীপক কুমার দেব শর্মা ভ্রাম্যমান আদালত পরিচালনা করে এই শাস্তি প্রদান করেন। কারাদণ্ড প্রাপ্ত ওই কলেজ শিক্ষার্থীর নাম শাহরিয়ার হোসাইন চমক(২০)। সে ভূরুঙ্গামারী সরকারী কলেজের ডিগ্রী ১ম বর্ষের শিক্ষার্থী বলে জানাগেছে।

সংশ্লিষ্ট সূত্রে জানাযায়, ভূরুঙ্গামারী মহিলা ডিগ্রী কলেজের এইচএসসি ১ম বর্ষের এক শিক্ষার্থী কলেজ থেকে বাড়ী ফেরার সময় পূর্ব থেকে ওৎ পেতে থাকা সদর ইউনিয়নের আঙ্গারীয়া গ্রামের হাসপাতাল পাড়ার মিন্টু মিয়ার ছেলে ভূরুঙ্গামারী সরকারী কলেজের ডিগ্রী ১ম বর্ষের শিক্ষার্থী শাহরিয়ার হোসাইন চমক (২০) ভূরুঙ্গামারী বালিকা উচ্চ বিদ্যালয় মোড়ে ওই শিক্ষার্থীর গতিরোধ করে চলন্ত অটো রিকসায় ঝাপিয়ে উঠে এবং তাকে উত্যক্ত করার চেষ্টা চালায়। মেয়েটির চিৎকারে এসএসসি পরীক্ষায় ডিউটিরত ভূরুঙ্গামারী থানার এসআই আব্দুর রহিম ও গ্রাম পুলিশ এসে মেয়েটিকে উদ্ধার করে। এ সময় বখাটে চমককে আটক করে থানা নিয়ে যায় পুলিশ।

কলেজ পড়ুয়া শিক্ষার্থীকে হেনস্থা করার সংবাদ ছড়িয়ে পড়লে সম্মিলিত শিক্ষক পরিষদের নেতারা উপজেলা নির্বাহী অফিসারকে বিষয়টি অবগত করেন এবং ঘটনার দৃষ্টান্ত মুলক শাস্তির দাবী জানায়। পরে উপজেলা নির্বাহী অফিসার দীপক কুমার দেব শর্মা ঘটনাস্থলে উপস্থিত হয়ে ভ্রাম্যমান আদালত পরিচালনা করে ঐ ছাত্রক ১ মাসের কারাদন্ড প্রদান করে।