জামালপুরে চন্দ্রাবাজ রশিদা বেগম স্কুল অ্যান্ড কলেজ কেন্দ্রে নকলমুক্ত পরিবেশে চলছে এসএসসি পরীক্ষা!

জামালপুরের বকশীগঞ্জ উপজেলার বহুল পরিচিত চন্দ্রাবাজ রশিদা বেগম স্কুল কলেজ কেন্দ্রে নকলমুক্ত পরিবেশে এবারের এসএসসি পরীক্ষা চলমান রয়েছে। একারণে শিক্ষক, অভিভাবক ও শিক্ষা সংশ্লিষ্ট ব্যক্তিদের মধ্যে স্বস্তি ফিরে এসেছে।

জানা গেছে, গত ৩০ এপ্রিল সারাদেশের ন্যায় চন্দ্রাবাজ রশিদা বেগম স্কল অ্যান্ড কলেজ কেন্দ্রে এসএসসি পরীক্ষা শুরু হয়। অত্যন্ত মনোরম ও নিরিবিলি পরিবেশে ঝাঁমেলামুক্ত ভাবে পরীক্ষা গুলো সম্পন্ন হচ্ছে।
পরীক্ষার সার্বিক নিরাপত্তার পরিবেশ নিয়ে সন্তোষ প্রকাশ করেছেন শিক্ষক, অভিভাবক ও পরীক্ষার্থীরাও। এক সময় এই পরীক্ষা কেন্দ্র নিয়ে মানুষের মধ্যে বিরূপ প্রতিক্রিয়া থাকলেও বর্তমানে মানুষের মধ্যে ইতিবাচক ধারণা তৈরি হয়েছে।

অনেক অভিভাবক জানান, চন্দ্রাবাজ রশিদা বেগম শিক্ষা কমপ্লেক্সে গেলেই মনটা জুড়িয়ে যায়। নয়নাভিরাম ও প্রাকৃতিক পরিবেশে ঘেরা এই প্রতিষ্ঠানটিতে গেলেই মনে হয় এটি একটি শিক্ষামূলক রিসোর্ট।
এবারের এসএসসি পরীক্ষার্থীরাও প্রতিষ্ঠানটি নিয়ে ইতিবাচক মনোভাব পোষন করেছেন। তবে ভবিষ্যতেও যেন এই পরীক্ষা কেন্দ্রে নকলমুক্ত পরিবেশে পরীক্ষা সম্পন্ন হয় তাই কর্তৃপক্ষের হস্তক্ষেপ কামনা করেন শিক্ষার্থী, অভিভাবক মহল।