কুড়িগ্রামে ৫দিনেও সন্ধান মেলেনি আপেলের

কুড়িগ্রামে ৮ম শ্রেণীতে পড়ুয়া স্কুল ছাত্র আপেল মিয়ার ৫ দিন থেকে কোন খোঁজ পাচ্ছেনা তাঁর পরিবার ও আত্নীয় স্বজন।

এদিকে ছেলে নিখোঁজ হওয়ায় শয্যাশায়ী হয়েছে তার মা। গত ৩ মে সকাল ১০ টায় বাড়ী থেকে খেলার উদ্দেশ্যে মাঠের পারে যায় আপেল এর পর থেকে তার আর কোন খোঁজ পাচ্ছেনা স্বজনরা।এ বিষয়ে কুড়িগ্রাম সদর থানায় একটি জিডি করা হয়েছে। জিডিনং ৩৬৭ তারিখ ৫ মে ২০২৪ ইং।

কুড়িগ্রাম সদর থানার ভোগডাঙ্গা ইউনিয়নের মাধবরাম গ্রামের সরদারপাড়ায় আয়নাল হকের ছেলে আপেল মিয়া রাসেল গত ৩ মে সকাল ১০ টায় বাড়ী থেকে খেলার উদ্দেশ্যে মাঠের পাড়ে যায় বলে জানায় তার পরিবার । এরপর দুপুর গড়িয়ে সন্ধা নামলেও আপেল বাড়িতে না ফেরায় আপেলের পিতা ও স্বজনরা আপেলকে আতœীয় স্বজনের বাড়ী ও বন্ধুদের নিকট তার খোঁজ করে কিন্তু আপেলকে কোথাও খুঁজে পায়নি তার পরিবার।আপেলের বাড়ীতে ফেরার আশায় তার মা আকলিমা বেগম পথের দিকে তাকিয়ে থাকলেও আজও ফিরে আসেনি আপেল।আপেলের মা ছেলের শোকে পাগলপ্রায়।সে এখন প্রলাপ বকছে। ছেলের কথা মনে করে নাওয়া খাওয়া সব ছেড়েছে।তার মা বিলাপ করছে আপেলের নাম ধরে।

আপেলের স্বজন শফিকুল জানায় আপেল অল্প বয়সে বেশ লম্বা হয়েয়ে,খেলাধুলা সহ পড়াশুনাতেও বেশ ভালো। ঐদিন শুক্রবার থাকায় সে খেলতে গিয়েছিল। কিন্তু কোথায় যে সে হারিয়ে গেল। সে আরো জানায় গত ৫ তারিখে এ বিষয়ে কুড়িগ্রাম সদর থানায় একটি সাধারণ ডায়েরী করা হয়েছে কিন্তু এখন পর্যন্ত পুলিশ কোন কিছু বের করতে পারেনি। আপেল হারিয়ে গেছে নাকি কেউ তার ক্ষতি সাধন করেছে এ নিয়ে সন্দিহান এলাকাবাসী। তারা বিষয়টি তদন্ত করে সুরাহা করার দাবি জানিয়েছে।

অন্যদিকে আপেলকে খুঁজে পেতে তার পরিবার প্রশাসন সহ সকলের সহযোগিতা কামনা করেছে।বিষয়টি তদন্তের জন্য এ এস আই হামিদ আকন্দকে দ্বায়িত্ব দেয়া হয়েছে বলে জানান কুড়িগ্রাম সদর থানার অফিসার ইনচার্জ।