কুড়িগ্রামের ভূরুঙ্গামারীতে হিরোইনসহ মাদক সম্রাজ্ঞী আটক

কুড়িগ্রামের ভূরুঙ্গামারীতে ৬ গ্রাম হিরোইনসহ এক মাদক সম্রাজ্ঞীকে আটক করেছে থানা পুলিশ। আটক মাদক সম্রাজ্ঞীর নাম রুমানা আক্তার (২০)।

সে উপজেলার সদর ইউনিয়নের মানিককাজি গ্রামের মোঃ রিয়াজুল হকের মেয়ে। আটক রুমানার পুরো পরিবার মাদক ব‍্যবসার সাথে জড়িত এবং উপজেলার মাদক ডিলার চক্রের সদস্য বলে জানিয়েছে পুলিশ।

পুলিশ সূত্রে জানাযায়, বৃহস্পতিবার (৮ সেপ্টেম্বর) রাত ৮টার দিকে গোপনসুত্রে খবর পেয়ে ভুরুঙ্গামারী থানার ওসি আলমগীর হোসেনের নেতৃত্বে পুলিশের একটি দল উপজেলার সদর ইউনিয়নের মানিককাজি গ্রামে রিয়াজুলের বাড়িতে অভিযান চালিয়ে তার মেয়ে রুমানা আক্তারকে আটক করে।

এসময় তার স্বীকারোক্তি মোতাবেক ঘরে লুকায়িত অবস্থায় ৬ গ্রাম হেরোইন উদ্ধার করে যার বাজার মূল্য প্রায় ৭০ হাজার টাকা। পরে তাকে আটক করে ভূরুঙ্গামারী থানায় নিয়ে আসে।

শুক্রবার (৯ সেপ্টেম্বর) রিয়াজুল হক (৪৫) তার স্ত্রী সালেহা বেগম(৩৮) ও আটককৃত মেয়ে রোমানা আক্তার রুশি (২০) এই তিন জনের নামে মাদকদ্রব‍্য নিয়ন্ত্রণ আইনে মামলা দিয়ে আটককৃতকে কুড়িগ্রাম কোর্টে প্রেরণ করা হয়। যাহার মামলা নং-১২।

স্থানীয়দের বরাত দিয়ে পুলিশ জানায়, রিয়াজুল হক এর পুরো পরিবার মাদক কারবারির বড় মাপের ব‍্যবসায়ী এবং সে ডিলার হিসেবে পুরো উপজেলায় মাদক সরবরাহ করে।

ভুরুঙ্গামারী থানার ওসি আলমগীর হোসেন ঘটনার সত‍্যতা নিশ্চিত করেছেন।