কুড়িগ্রামে বাড়ির সীমানা প্রাচীর নিয়ে সংঘর্ষে সেলিম নামের ১ ব্যক্তি নিহত

কুড়িগ্রামে বাড়ির সীমানা প্রাচীর নির্ধারণের জেরে সংঘর্ষের ঘটনায় একজন নিহত হয়েছেন ।

মঙ্গলবার (১৪ মার্চ) বিকেলে সদর উপজেলার নাজিরা ব্যাপারী পাড়া এলাকায় এ ঘটনা ঘটে। নিহত ব্যক্তি হলেন-মো. সেলিম(৪৫)। তিনি ওই এলাকার মৃত বদরুজ্জামান বাদশাহ মিয়ার ছেলে।

নিহতের চাচাতো ভাই শামসুল আলম জানান, মৃত সেলিম মিয়া ঠিকাদারের কাজ করতেন। তিনি তার এলাকায় একটি বাড়ি বানানোর চুক্তি নেন। মঙ্গলবার সেই বাড়ি তৈরীর সময় প্রতিবেশী মো.কুদরতের সাথে বাড়ির সীমানা নিয়ে বাক-বিতন্ডা হয়। এ সময় বাক-বিতন্ডার এক পর্যায়ে নিহত সেলিমের চাচাতো ভাই জামাল ও অভিযুক্ত কুদরত ও তার ভাই রেজাউল খলিফা সংর্ঘষে জড়িয়ে পড়ে । সংঘর্ষের এক পর্যায়ে মো.সেলিমের মাথায় ও কোমরে আঘাত করলে তিনি গুরুতর আহত হয়ে পড়েন। পরে কুড়িগ্রাম জেনারেল হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।

নিহত সেলিমের স্ত্রী মোছা.জেসমিন বেগম কান্না জড়িত কন্ঠে বলেন, ‘আমার স্বামী ঘটনার সাথে জড়িত না। আমরা দুইজন একসাথে বসে ভাত খাচ্ছিলাম। হঠাৎ তার কাছে একটা ফোন আসার পর তিনি চলে যান। হাসপাতালে এসে দেখি তিনি নাই।’

অভিযুক্ত মো.কুদরত ও তার ভাইয়েরা পলাতক থাকায় এ বিষয়ে মন্তব্য নেয়া সম্ভব হয়নি।

এ ব্যাপারে কুড়িগ্রাম সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খান মোহাম্মদ শাহরিয়ার বলেন, ‘আমরা বিষয়টি জেনেছি। নিহতের লাশ ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে রয়েছে। এখনো লিখিত অভিযোগ পাইনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।