কুড়িগ্রামে বিএনপির প্রতিবাদ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত

ব্রাক্ষণবাড়িয়ায় ছাত্রদলের সহসভাপতি নয়নকে গুলি করে হত্যার প্রতিবাদে কুড়িগ্রামে প্রতিবাদ মিছিল ও সমাবেশ করেছে জেলা বিএনপি।

কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে মঙ্গলবার (২২ নভেম্বর) দুপুরে কুড়িগ্রাম মোক্তারপাড়া জেলা বিএনপি কার্যালয় থেকে বিক্ষোভ মিছিল বের হলে পুলিশ মিছিলে বাঁধা দেয়। পরে দাদামোড়ে প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

কুড়িগ্রাম সদর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মাহবুব হেসেনের সভাপতিত্বে এ সময় বক্তব্য রাখেন জেলা বিএনপির সিনিয়র যুগ্ম সম্পাদক সোহেল হোসনাইন কায়কোবাদ,যুগ্ম সম্পাদক আশরাফুল হক রুবেল,যুগ্ম সম্পাদক আলতাফ হোসেন,সহ সাধারণ সম্পাদক ইদ্রিস আলী,মোল্লা দুলাল,সহ সাংগঠনিক সম্পাদক রবিউল ইসলাম লেবু,জামিল আহমেদ,স্থানীয় সরকার বিষয়ক সম্পাদক রাশেদুল ইসলাম রিপন,সহ প্রচার সম্পাদক মোফাচ্ছেল হক,সহ পরিবার কল্যাণ সম্পাদক হেদায়েত হোসেন এলিচ,জেলা বিএনপির সদস্য আরিফুল ইসলাম,জিয়া পরিষদ সভাপতি নিজামুল ইসলাম,মৎস্যদলের আহবায়ক আব্দুর রহমান,জেলা কৃষকদলের আহবায়ক খলিলুর রহমান ,যুবদল সাধারণ সম্পাদক নাদিম আহমেদ,জেলা স্বেচ্ছাসেবকদলের যুগ্ম আহবায়ক আরিফ হোসেন কাজল,জেলা ছাত্রদল সাধারণ সম্পাদক হাসান যোবায়ের হিমেল,যুগ্ম সম্পাদক সোহেল আহমেদ প্রমুখ।

এ সময় বক্তারা বলেন,পুলিশ দিয়ে হামলা,মামলা ও গুলি করে বিএনপির আন্দোলন স্তব্দ করা যাবেনা।আন্দোলন স্ফুলিঙ্গের মত ছড়িয়ে পড়বে এবং একদফার আন্দোলন আরো বেগবান হবে।