খাগড়াছড়িতে আওয়ামীলীগের স্মার্ট কার্যালয় উদ্বোধন

খাগড়াছড়ি পার্বত্য জেলাতে আওয়ামীলীগের স্মার্ট কার্যালয় উদ্বোধন করেছে। রোড টু স্মার্ট বাংলাদেশ এর আওতায় খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের স্মার্ট কার্যালয় উদ্বোধন করা হয়েছে।

রোববার(১৪ই মে) দুপুরে এর উদ্বোধন করেন সাবেক মন্ত্রী পরিষদ সচিব ও বাংলাদেশ আওয়ামীলীগের নির্বাচন পরিচালনা মনিটরিং সেলের সমন্বয়ক কবির বিন আনোয়ার।

পরে জেলা আওয়ামীলীগ কার্যালয়ে আয়োজিত উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জেলা আওয়ামীলীগের সভাপতি ও পার্বত্য চট্টগ্রাম ভারত প্রত্যাগত শরনার্থী বিষয়ক টাস্কফোর্সের চেয়ারম্যান(প্রতিমন্ত্রী সমমর্যাদা) কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি।

অতিথি হিসেবে বক্তব্য রাখেন সাবেক মন্ত্রী পরিষদ সচিব ও বাংলাদেশ আওয়ামীলীগের নির্বাচন পরিচালনা মনিটরিং সেলের সমন্বয়ক কবির বিন আনোয়ার ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক পৌরসভার মেয়র নির্মলেন্দু চৌধুরী।

এ সময় সংরক্ষিত মহিলা সংসদ সদস্য বাসন্তি চাকমা, খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান মংসুইপ্রু চৌধুরী অপু, জেলা আওয়ামীলীগ সহ-সভাপতি কল্যান মিত্র বড়ুয়া ও সাবেক জেলা পরিষদ চেয়ারম্যান কংজরী চৌধুরী প্রমুখ উপস্থিত ছিলেন।

এখন থেকে জেলা আওয়ামীলীগ কার্যালয়ের দ্বিতীয়তলায় স্থাপিত ডিজিটাল সুবিধাসমৃদ্ধ কক্ষ থেকে সরকারের উন্নয়ন, সাফল্য ও সম্ভাবনার চিত্র তুলে ধরে প্রচার-প্রচারণা চালানো হবে।