খাগড়াছড়ির মাটিরাঙ্গায় গাড়ি উল্টে ২শ্রমিক আহত, হাসপাতালে নিয়ে গেলেন-ইউএনও

খাগড়াছড়ি পার্বত্য জেলার মহালছড়ি উপজেলা থেকে আসা তামাক বোঝাই একটি পিকআপ মাটিরাঙ্গায় দুর্ঘটনায় আহত ব্যক্তিদের হাসপাতালে ভর্তি করালেন মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী কর্মকর্তা ডেজী চক্রবর্তী।

মঙ্গলবার (২রা মে) দুপুরের দিকে উপজেলার পলাশপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এতে পিকআপে থাকা তামাক শ্রমিক মহালছড়ির মো: আবু বক্কর(২৮) ও মিঠু(৩৬) আহত হয়।
প্রত্যক্ষদর্শীর ঘটনা বিবরনে জানা যায়, খাগড়াছড়ি জেলার মহালছড়ির মাইচছড়ি থেকে তামাক বোঝাই একটি পিকআপ জেলার মাটিরাঙ্গা উপজেলার পলাশপুরে ব্রিটিশ টোবাকো ফ্যাক্টরিতে যাওয়ার পথে পাহাড়ের উঠার সময় পিছনের দিকে উল্টে যায়।

এদিকে চলমান এসএসসি পরীক্ষা পরিদর্শন শেষে মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী কর্মকর্তা মিজ ডেজী চক্রবর্তী মাটিরাঙ্গা সদরে ফিরার পথে আহত ব্যক্তিদের নিজ ব্যবহৃত গাড়িতে করে মাটিরাঙ্গা হাসপাতালে নিয়ে আসেন এবং চিকিৎসার ব্যবস্থা করেন।

এ সময় মাটিরাঙ্গা উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (পিআইও) মো: ইশতিয়াক আহম্মেদ, উপ-সহকারী প্রকৌশলী রুহুল আমিন সাথে ছিলেন।

মাটিরাঙ্গা হাসপাতাল সূত্রে জানা যায়, প্রাথমিক চিকিৎসা শেষে আহত ব্যক্তিদের এক্সরে করানোর জন্য বাহিরে এসে আর হাসপাতালে ফিরে যায়নি।

মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী কর্মকর্তার এমন মানবিক সহযোগীতা ভাল আচরণে এলাকার লোকজন ভূয়সী প্রশংসা করে তার উত্তরোত্তর সাফল্য কামনা করেন।