খাগড়াছড়ি রামগড়ে অপরাধ প্রতিরোধের লক্ষ্যে বিট পুলিশিং সভা অনুষ্ঠিত

খাগড়াছড়ি পার্বত্য জেলার রামগড় উপজেলায় সন্ত্রাস, জঙ্গিবাদ, মাদক, ইভটিজিং, বাল্যবিবাহ, যৌতুকসহ যে কোন ফৌজদারী অপরাধ প্রতিরোধের লক্ষ্যে বিট পুলিশিং সভা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (২২ আগষ্ট) দুপুরে রামগড় থানার আয়োজনে উপজেলা টাউন হলে বিট পুলিশিং সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, খাগড়াছড়ি পুলিশ সুপার মুক্তা ধর, পিপিএম(বার)।

উপজেলা সহকারী শিক্ষা অফিসার উ¤্রাচিং চৌধুরীর সঞ্চালনায় সভার সভাপতিত্ব করেন রামগড় সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার নাজিম উদ্দিন।

অনুষ্ঠানে রামগড় উপজেলা পরিষদের চেয়ারম্যান বিশ্ব প্রদীপ কুমার কারবারী, উপজেলা মহিলা ভাইস—চেয়ারম্যান হাসিনা আক্তার, রামগড় পৌর মেয়র রফিকুল আলম কামাল বিশেষ অতিথির বক্তব্য দেন।

সভায় স্বাগত বক্তব্য রাখেন, রামগড় থানার ওসি মো: মিজানুর রহমান। এসময় অন্যদের মধ্যে আরো বক্তব্য রাখেন, পৌরসভার মহিলা কাউন্সিলর ও পুলিশিং কমিটির সহ—সভাপতি আনোয়ারা বেগম, ৩নং বিট পুলিশিং কমিটির প্রচার সম্পাদক এরশাদ উল্যাহ, সদস্য ও শ্রমিক নেতা মো: হানিফ পাটোয়ারীসহ প্রমুখ।

পুলিশিং কমিটির নেতৃবৃন্দসহ স্থানীয় জনপ্রতিনিধি ও গন্যমান্য ব্যক্তিবর্গ ও সাংবাদিকরা উপস্থিত ছিলেন। এছাড়া পুলিশ সুপার রামগড় থানা পরিদর্শন, থানায় বৃক্ষ রোপণ ও রামগড় স্থলবন্দর এলাকায় ইমিগ্রেশন ভবন ও মৈত্রীসেতু—১ পরিদর্শন করেন।