খাগড়াছড়িতে প্রধানমন্ত্রীর অনুদানের চেক হস্তান্তর করলেন এমপি বাসন্তি চাকমা

খাগড়াছড়ি পার্বত্য জেলায় প্রধানমন্ত্রীর অনুদানের চেক হস্তান্তর করলেন মহিলা এমপি বাসন্তি চাকমা। পাঁচ জন অসুস্থ মানুষের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ত্রাণ তহবিলের প্রাপ্ত অনুদানের চেক হস্তান্তর করেছেন পার্বত্য চট্টগ্রাম সংরক্ষিত আসনের মহিলা এমপি বাসন্তি চাকমা। রোববার(৯ই মে ২০২১) সকালে মহাজন পাড়াস্থ তিনি নিজ বাসায় এই চেক হস্তান্তর করেন।

বাসন্তি চাকমা জানান,প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা’র ত্রাণ তহবিল থেকে প্রাপ্ত অনুদানের ১লক্ষ ৩০হাজার টাকার চেক ৫জন অসুস্থ’র মাঝে তুলে দেন। এর আগে ৪৪জন অসুস্থ মানুষের মাঝে ১১লক্ষ ৯০হাজার টাকার চেক বিতরণ করা হয় বলে তিনি জানান। এ পর্যন্ত সর্বমোট ১৩লক্ষ ২০হাজার টাকা প্রদান করা হয়।

এলাকার হতদরিদ্রদের মাঝে এসব চেক হস্তান্তর করতে পারায় এমপি বাসন্তি চাকমা প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নিকট কৃতজ্ঞতা প্রকাশ করে ধন্যবাদ জানান। সে সাথে এই অবদান সকলের আস্থার ঠিকানা বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র বলে মন্তব্য করে প্রধানমন্ত্রী সব সময় দু:খী মানুষের পাশে আছেন এবং দেশের কল্যাণে অবদান রেখে যাচ্ছেন বলে দেশ আজ উন্নিত শিখরে পৌচ্ছে যাচ্ছে জানিয়ে প্রধানমন্ত্রীর সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করেন তিনি।