খুলনার কয়রায় নারীকে এসিড নিক্ষেপে মামলা! এলাকাবাসী বলছে সাজানো

ফলোআপ ⤵️
খুলনার কয়রা উপজেলার মহেশ্বরীপুর ইউনিয়নের কুচির মোড় এলাকায় শামীমা নাসরিন (৩৫) এর গায়ে এসিড মারায় থানায় মামলা করা হয়েছে। এলাকাবাসীর অভিযোগ, প্রতিপক্ষকে ফাঁসাতে এসিড নিক্ষেপের ঘটনা সাজানো হয়েছে।

শনিবার (২৪ সেপ্টেম্বর) দিবাগত রাতে কয়রা থানায় ভিকটিম নিজেই বাদী হয়ে মামলাটি করেন। মামলায় জমি-জমা নিয়ে দীর্ঘদিনের বিরোধ চলে আসা আব্দুল খালেক গাজী (৪৫), সাইফুল গাজী (২৭), আব্দুল মালেক গাজী (৩৫) ও নুর আলম গাজী (৪৫) সহ অজ্ঞাত ৪ জনকে আসামি করা হয়েছে।

এদিকে ভুক্তভোগীর প্রতিবেশী শিক্ষিকা শামীমা, খায়রুল, সাবিনা ও খালেকের অভিযোগ, পূর্ব শত্রুতার জেরে প্রতিপক্ষকে ফাঁসাতে এসিড নিক্ষেপের নাটক সাজানো হয়েছে। ওই নারী ২৪ সেপ্টেম্বর সকালে পুলিশ ও গণমাধ্যমে এসিড নিক্ষেপে অজ্ঞাতদের কথা বললেও মামলায় পূর্বশত্রু প্রতিবেশীদের আসামী করেছে। আমরা সুষ্ঠু তদন্ত ও ন্যায় বিচার চাই।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ডা. সু‌জিত কুমার বৈদ্য ব‌লেন, এ‌সিড কিনা স‌ন্দেহ হ‌চ্ছে। যতটুকু সমস্যা এখানে চিকিৎসা সম্ভব। ভিকটিম খুলনায় যেতে চাইলে রেফার্ড করা হয়েছে।

কয়রা থানার অফিসার ইনচার্জ এবিএমএস দোহা বলেন, তার অভিযোগ মামলায় নথিভুক্ত করা হয়েছে। আসামীদের গ্রেপ্তার অভিযান অব্যাহত আছে।