গাইবান্ধার গোবিন্দগঞ্জে সাড়ে তিন বছরের শিশুকে ধর্ষন! আশংকাজনক অবস্থায় হাসপাতালে ভর্তি

গাইবান্ধার গোবিন্দগঞ্জের কোচাশহর ইউনিয়নে পায়েল নামে এক লম্পট সাড়ে ৩ বছরের এক কন্যা শিশুর‌ মুখ বেধে জোরপূর্বক ধর্ষন করেছে। শিশুটির অতিরিক্ত রক্তক্ষরনে কারণে আশংকাজনক অবস্থায় বগুড়া (শজিমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

অভিযোগ সূত্রে জানা গেছে, গোবিন্দগঞ্জ উপজেলার কোচাশহর ইউনিয়নের জগন্নাথপুর বাজিদপুর গ্রামের দিনমজুর কামরুল ইসলাম ও তার স্ত্রী বৃহস্পতিবার বিকালে তার সাড়ে ৩ বছরের শিশু কন্যাকে বাড়ীতে রেখে জীবিকার তাগিদে বাড়ীর বাহিরে অবস্থান করছিল। এ সুযোগে পার্শ্ববর্তী বাড়ীর জাইদুল ইসলামের লম্পট পুত্র পায়েল ওই শিশুটিকে বিভিন্ন প্রলোভন দেখিয়ে তার বাড়ীতে ডেকে নিয়ে যায়।

বাড়িতে নিয়ে শিশুটির ইচ্ছার বিরুদ্ধে জোরপূর্বক ধর্ষন করে। এতে শিশুটির অতিরিক্ত রক্তক্ষরণ হলে শিশুটিকে ঘরের বাহিরে রাস্তায় ফেলে রেখে পালিয়ে যায়।

পরে প্রতিবেশীরা শিশুটিকে পড়ে থাকতে দেখে শিশুটিকে উদ্ধার করে বাড়ীতে নিয়ে যায় ও তার বাবা ও মাকে খবর দেয়। এখবর পেয়ে শিশুটির বাবা মা শিশুটিকে উদ্ধার করে প্রথমে গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে শিশুটির অতিরিক্ত রক্তক্ষরণে কারণে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য বগুড়া শজিমেক হাসপাতালে প্রেরণ করে।

উল্লেখ্য যে ধর্ষকের লোকজন মিমাংসা অজুহাতে ঘটনাটি ধামাচাপা দেয়ার জন্য বিভিন্ন তালবাহানা করে।

এ ব্যাপারে (১৩ আগষ্ট) গোবিন্দগঞ্জ থানায় একটি এজাহার দায়ের হয়েছে।