গাইবান্ধার গোবিন্দগঞ্জে কাটাবাড়ী ইউপিতে ৪০দিনের কর্মসৃজন প্রকল্পের উদ্বোধন

গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলা ২নং কাটাবাড়ী ইউনিয়নের মালেকাবাদ গ্রামে অতিদরিদ্রদের জন্য ৪০দিনের কর্মসৃজন প্রকল্পের মাটি কাটা কাজের উদ্বোধন করা হয়েছে।

শনিবার (২৬ নভেম্বর) সকালে প্রধান অতিথি হিসেবে উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি জননেতা আব্দুল লতিফ প্রধান কর্মসৃজন প্রকল্পের মাটি কাটা কাজের উদ্ভোধন করেন, এসময় বিশেষ অতিথি হিসাবে উপজেলা নির্বাহী অফিসার আরিফ হোসেন, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা জহিরুল ইসলাম, কাটাবাড়ী ইউপি চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের প্রচার সম্পাদক জোবায়ের হাসান শফিক মাহমুদ গোলাপের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে ইউপি সদস্য আলতাফ হোসেন,ইউপি সদস্য শহিদুল ইসলাম,ইউপি সদস্য সাদেকআলী,ইউপি সদস্য মিজানুর রহমান,ইউপি সদস্য ইমান আলীসহ সংরক্ষিত মহিলা সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

এসময় উপজেলা পরিষদের চেয়ারম্যান জননেতা আব্দুল লতিফ প্রধান তার বক্তব্য বলেন মাননীয় প্রধানমন্ত্রী,দেশরত্ন জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন বর্তমান সরকার মানুষের ভাগ্য উন্নয়নে কাজ করে যাচ্ছে। তিনি আরও বলেন, বর্তমান সরকার যে ভাবে রাস্তাঘাট,ব্রীজ কালভার্ট,স্কুল,কলেজ,মাদ্রাসার একাডেমিক ভবন নির্মান সহ দেশের উন্নয়ন করে যাচ্ছেন, ঠিক তেমনি ভাবে নিম্ন আয়ের অস্বচ্ছল মানুষের জন্য বয়স্ক ভাতা, বিধবা ভাতা,প্রতিবন্ধী ভাতা,মাতৃত্ব ভাতাসহ নানা কর্মসূচী চালু করেছেন।