গাইবান্ধার পলাশবাড়ীতে প্রতিবন্ধী সেবা সংস্থা’র ৯ম বর্ষপূর্তি উপলক্ষে শীতবস্ত্র বিতরণ

‘প্রতিবন্ধীরা সমাজের বোঝা নয়-এরাও দেশের সম্পদ-আসুন সবাই মিলে এদের প্রতি সহযোগিতার হাত বাড়িয়ে দেই’। এ শ্লোগান সামনে রেখে প্রতিবন্ধীদের মানসিক উৎকর্ষ সাধন ও সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে প্রতিবন্ধী সেবা সংস্থা (প্রসেস) ৯ম বর্ষপূর্তি পালনপোলক্ষ্যে গাইবান্ধার পলাশবাড়ীতে দিনব্যাপী ক্রীড়া প্রতিযোগিতা-আলোচনা-শীতবস্ত্র (কম্বল) বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (১৭ ফেব্রুয়ারি) দিনব্যাপী প্রতিবন্ধী সেবা সংস্থার (প্রসেস) আয়োজনে সদরের পলাশবাড়ী এসএমবি আদর্শ বহুমূখী উচ্চ বিদ্যালয় এন্ড কলেজ মাঠে গৃহীত এসব কর্মসূচি পালন করা হয়। উপজেলা নির্বাহী অফিসার মো. কামরল হাসান-এর সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন উপজেলা পরিষদ ভাইস-চেয়ারম্যান মোছা. আনোয়ারা বেগম, উপজেলা সমাজসেবা অফিসার শফিউল ইসলামসহ অন্যান্যরা।

এরআগে স্বাগত বক্তব্য রাখেন প্রতিবন্ধী সেবা সংস্থার (প্রসেস) প্রতিষ্ঠাতা পরিচালক জাকারিয়া মাসুদ জলিল মন্ডল। অনুষ্ঠানটি সঞ্চালনায় ছিলেন গ্রীনফিল্ড স্কুল এন্ড কলেজের সহকারী শিক্ষক মোজাহিদ আনোয়ার রিন্টু।

অনুষ্ঠানে জেলা-উপজেলা প্রশাসনসহ অন্যান্য প্রতিষ্ঠান প্রদত্ত শীতবস্ত্র (কম্বল) শীতার্ত প্রতিবন্ধীদের মাঝে বিতরণ করা হয়। শেষে স্থানীয় ও অতিথি শিল্পীর সমন্বয়ে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানে নৃত্য ও সংগীত পরিবেশন করা হয়।