মাদারীপুরে টাকার বিনিময়ে পুলিশে চাকরীর ঘটনায় দুই প্রতারক গ্রেফতার

মাদারীপুরে টাকার বিনিময়ে পুলিশে চাকরী এই ঘটনায় প্রতারক চক্রে দুই সদস্যকে কে গ্রেফতার করছে জেলা গোয়েন্দা পুলিশ। ১৬ ফেব্রুয়ারী বিকেলে পুলিশ লাইনস সংলগ্ন বঙ্গবন্ধ ‘ল কলেজের সামনে থেকে তাদের গ্রেফতার করা হয়।

শনিবার (১৭ ফেব্রুয়ারী) বিকেলে জেলা পুলিশের এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য সাংবাদিকদের জানানো হয়। প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, ডিবি পুলিশের উপ পরিদর্শক রায়হান সিদ্দিকী শামীম এর নেতৃত্বে শহরের শকুনী লেকেরপাড় বঙ্গবন্ধু “ল” কলেজ এর সামনে রাস্তার উপর হইতে টাকার বিনিময়ে পুলিশ কন্সটেবল পদে নিয়োগ পাইয়ে দেওয়া হবে এমন তথ্যের ভিত্তিতে প্রথমে ডাসার উপজেলার বালিগ্রাম ইউনিয়নের খাতিয়াল এলাকার মৃত চাঁন মিয়া মাতুব্বরের ছেলে লিটন মাতুব্বর (৫২) গ্রেফতার করা হয়।

পরে তার দেয়া তথ্য মতে একই ইউনিয়নের ধুলগ্রাম এলাকার মৃত আবুল বাশার মাতুব্বরের ছেলে সজল মাতুব্বরর (২৫) কে গ্রেফতার করা হয়। এসময় তাদের কাছ থেকে ২টি মোবাইল ও নগদ ১৫ হাজার টাকা উদ্ধার করা হয়। এ বিষয়ে মাদারীপুর সদর মডেল থানায় ৪০৬/৪২০/৫১১ ধারায় মামলা করা হয়। মামলা নং ৩৩।

উল্লেখ্য, গত জানুয়ারীতে ট্রেইনি রিক্রুট কনস্টেবল পদে জনবল নিয়োগের লক্ষে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করে বাংলাদেশ পুলিশ। অনলাইনে আবেদন করার সময়সীমা ছিল ১৯-৭ ফেব্রুয়ারী পযর্ন্ত। এরই ধারাবাহিকতায় মাদারীপুর ১৬-১৮ ফেব্রুয়ারী শারীরিক মাপ ও কাগজপত্র যাচাইবাছাই করা হয়।