গোপালগঞ্জের বশেমুরবিপ্রবির উন্নয়ন প্রকল্প পরিদর্শন করলেন শিক্ষা সচিব

গোপালগঞ্জের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে পরিদর্শন করেন শিক্ষা মন্ত্রনালয়ের মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগের সচিব মো. আবু বকর ছিদ্দীক। এ সময় তার সফরসঙ্গী হিসেবে শিক্ষা মন্ত্রনালয়ের বিভিন্ন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

বুধবার (৮ জুন) বিকাল ৪টায় মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগের সচিব জনাব মো. আবু বকর ছিদ্দীক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে উপাচার্য অধ্যাপক ড.এ.কিউ.এম. মাহবুব এর সঙ্গে তাঁর কার্যালয়ে সৌজন্য সাক্ষাৎ করেন। এবং বিশ্ববিদ্যালয়ের অধিকতর উন্নয়ন প্রকল্পের কাজের অগ্রগতি পর্যবেক্ষণ করেন। এসময় বিভিন্ন অনুষদের ডিন, শিক্ষক সমিতির নেতৃবৃন্দ, কর্মকর্তাবৃন্দ ও বশেমুরবিপ্রবি প্রেসক্লাবের সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

পরে তিনি সিনিয়র শিক্ষকদের আবাসিক ভবন মধুমতির উদ্বোধন করেন ও ক্যাম্পাস চত্বরে বৃক্ষরোপণ করেন।
এ সময় তিনি বিশ্ববিদ্যালয়ের অধিকতর উন্নয়ন প্রকল্পের কাজের সার্বিক খোঁজ খবর নেন। এছাড়া তিনি আবাসন ব্যবস্থা, পরিবহন এবং বিশ্ববিদ্যালয়ের জমি বর্ধনের বিষয়ে আলোচনা করেন।

এসময় উপস্থিত ছিলেন, বশেমুরবিপ্রবি উপাচার্য, শিক্ষক সমিতির সভাপতি, সাধারণ সম্পাদকসহ অন্যান্য নেতৃবৃন্দ, বিভিন্ন অনুষদের ডীন, পরিক্ষা নিয়ন্ত্রক, পরিকল্পনা দপ্তরের উপ-পরিচালক, প্রধান প্রকৌশলী, জনসংযোগ কর্মকর্তা ও বশেমুরবিপ্রবি প্রেসক্লাবের সাংবাদিকগণ।