গোপালগঞ্জের মুকসুদপুরে চেয়ারম্যানের বিরুদ্ধে সংবাদ সম্মেলন

গোপালগঞ্জের মুকসুদপুর খান্দাড়পাড় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাব্বির খানের বিরুদ্ধে সংবাদ সম্মেলন করেছেন প্রতিবন্ধি মৃত মিতার পরিবার।

আজ ৩১ মে বুধবার বিকাল ৩ ঘটিকায় মুকসুদপুর রিপোটার্স ইউনিটিতে এই সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। সম্মেলনে লিখিত বক্তব্যে বলেন, আমার বোন মিতা পরিবার কল্যাণ সহকারি হিসাবে কর্মরতা অবস্থায় মৃত্যু বরণ করেন।

এ বিষয়ে মৃত্যুজনিত কারণে আর্থিক অনুদান পাওয়া প্রসঙ্গে আবেদন করি। আমার বোনের স্বামী মোঃ মাফুজ মোল্যা পুনরায় বিবাহ করার একমাত্র বৈধওয়ারিস হিসাবে আমার পিতা মোঃ আয়ুব আলী হওয়ার মর্মে আমাদের ইউনিয়ন চেয়ারম্যান মোঃ সাব্বির খাঁনের নিকট ওয়ারিশ সার্টিফিকেটের জন্য যাই। তিনি আমাকে তার স্বামী একই ইউনিয়ন নিবাসী ধীরাইল গ্রামের আকরাম মোল্যার ছেলে মাফুজ মোল্যা যে পুনরায় বিবাহ করেছেন মর্মে প্রত্যয়ন পত্র প্রদান করেন আবার মাফুজ মোল্যাকে মৃত মিতার স্বামী হিসাবে ওয়ারিশ দেখিয়ে ২টি উত্তরাধীকারি সনদ প্রদান করেন। আনুতোষিক ও অবসর ভাতা উত্তোলনের জন্য ক্ষমতা অর্পণ ও অভিভাবক মনোনয়ন প্রত্যয়ন পত্র প্রদান করিবার পূর্বে চেয়ারম্যান মৃত্যুজনিত কারণে দাবিকৃত অনুদানের ৮ লক্ষ টাকার অর্ধেক ৪ লক্ষ টাকা উৎকোচ দাবি করে।

এ প্রস্তাবে রাজি না হওয়ায় তিনি আমার উপর ক্ষিপ্ত হয়ে ওঠেন ও টাকা দিতে রাজি না হলে ক্ষমতার অর্পনের প্রত্যয়ন পত্র দিতে অস্বীকার করেন। বিষয়টি উর্দ্ধর্তন কর্তৃপক্ষের দৃষ্টি আকর্শন করেন ভূক্তভোগী।