চুয়াডাঙ্গায় মেয়ে হত্যা; পালানোর সময় বাবা গ্রেপ্তার

সমাজের অবস্থা খুবই খারাপ পর্যায়ে যাচ্ছে। দিন যতই যাচ্ছে মানুষ হয়ে মানুষের প্রতি কঠিন অপরাধের কথা ভুলে যখন তখন বিভিন্ন অপরাধসহ হত্যার মত জঘন্য অপরাধ বাদ নেই মানবজীবনে। শুধুই তাই নয় এমনকি আপন রক্তের মানুষের সাথেও অপরাধ করতে পিছুপা হচ্ছে না। আর সে কারণেই বিভিন্ন অপরাধ করতে এখন আর মানুষ ভয় না। যার দায়ভার আইনশৃঙ্খলা বাহিনী কখনই দায়ভার এড়াতে পারে না। তারা জানে আইন এখন টাকার কাছে দুর্বল। আর সেই সুযোগে সমাজের মানুষ চুরি ডাকতি ছিনতাইসহ জড়িয়ে পড়ছে হত্যাযজ্ঞেও। তারই অংশ হিসেবে আপন মেয়েকে হত্যার দায়ে
আজিজুলকে (৬২) গ্রেফতার করেছে বিজিবি।

সোমবার (২ অক্টোবর) তাকে ঠাকুরপুর সীমান্ত দিয়ে দিয়ে ভারতে পালিয়ে যাওয়ার সময় তাকে গ্রেফতার করা হয়। দুপুরে তাকে জেল হাজতে পাঠানো হয়েছে।

গ্রেফতার আজিজুল মন্ডল দামুড়হুদা উপজেলার বাঘাডাঙ্গা গ্রামের স্কুলপাড়ার মরহুম বদর উদ্দিন মণ্ডলের ছেলে।
ঠাকুরপুর বিওপি ক্যাম্পের কমান্ডার নায়েক সুবেদার কাজী আজাদ জানান, অবৈধভাবে ভারতে পালিয়ে যাওয়ার সময় তাকে আটক করে বিজিবি সদস্যরা। এরপর তাকে কার্পাসডাঙ্গা ফাঁড়ি পুলিশের কাছে হস্থান্তর করা হয়।

চুয়াডাঙ্গা পুলিশ সুপার আব্দুল্লাহ আল—মামুন জানান, আজ সোমবার সকালে থানায় একটি পেনাল কোর্ড আইনের ৩২৩, ৩২৪, ৩২৬, ৩০৭ ও ৩০২ ধারায় ভিকটিমের মা সাইনা খাতুন মামলা করেন। মামলা রেকর্ডের এক ঘণ্টার মধ্যে আসামি আজিজুল মণ্ডলকে গ্রেফতার করা হয়। এ সময় হত্যা কাজে ব্যবহৃত ধারালো অস্ত্রটি উদ্ধার করা হয়েছে।

এদিকে, আজিজুলকে নিবিড় জিজ্ঞাসাবাদে হত্যার সঙ্গে সরাসরি জড়িত থাকার কথা স্বীকার করেছে।

উল্লেখ্য, গত শনিবার (৩০ সেপ্টেম্বর) দিবাগত রাত ১টার দিকে দামুড়হুদা উপজেলায় ঋণের কিস্তির টাকা নিয়ে পারিবারিক কলহের জেরে আজিজুল ধারালো দিয়ে আঘাত করে তার মেয়ে মর্জিনা খাতুনকে (৩০) হত্যা করে। সেসময় আহত হয় আজিজুলের নাতনি রেক্সোনা (১৩)।