চুয়াডাঙ্গায় সা‌বেক চেয়ারম‌্যা‌নের গাড়ীর ধাক্কায় শিশু ঢাকা পঙ্গু হাসপাতা‌লে

চুয়াডাঙ্গায় মোটরসাইকেল এর সা‌থে জীপ গাড়ীর ধাক্কায় গুরুতরভা‌বে জখম হ‌য়ে‌ছে তিনজন।

র‌বিবার (৯ এপ্রিল) ভালাইপুর ইটভাটার অদূ‌রে পৌঁছা‌লে এ দুর্ঘটনা ঘ‌টে। এ ঘটনায় মোটর সাইকেল আরোহী আলমডাঙ্গার খাদিমপুর বিশ্বাসপাড়ার তায়েবুর রহমান শাওনের স্ত্রী আয়েশা খাতুন (১৯) ও তার ভাগ্নে রামনগর কলাবাড়ির স্কুলপাড়ার জাহিদ ইকবাল সুমনের ছেলে সানিন হোসেন (০৮)। সেসময় মোটরসাইকেল চালা‌চ্ছি‌লেন শিশু সা‌নি‌নের বাবা স্বয়ং সুমন।

প্রত্যক্ষদর্শীরা জানায়, রবিবার চুয়াডাঙ্গা থেকে ঈদের মার্কেট করে রা‌তে মোটরসাইকেলযোগে সুমন ও তার ছে‌লে সা‌নিন ও সুম‌নের শ‌্যাল‌কের স্ত্রী আয়েশা খাতুন বাড়ী ফির‌ছি‌লেন। তারা চুয়াডাঙ্গার ভালাইপুর মোড়ের ইটভাটার অদূ‌রে পৌঁছা‌লে উল্টে‌া দিক থে‌কে আসা চুয়াডাঙ্গা জেলা যুবলীগের যুগ্ম-আহ্বায়ক ও চিৎলা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান জিল্লুর রহমানের জীপ গাড়ী‌টি তা‌দের‌কে ধাক্কা দেয়।

সেসময় মোটরসাইকেল চালক সুম‌নের তেমন কিছু না হ‌লেও ছে‌লে শিশু সা‌নিন ও তার মামী আয়েশা খাতুন ছিট‌কে রে‌া‌ডের ওপর প‌ড়ে গুরুতর জখম হন। স্থানীয়‌দের সহ‌ো‌গিতায় তা‌দের‌কে চুয়াডাঙ্গা সদর হাসপাতা‌লে নেয়া হ‌লে জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক সাদিয়া মাহারিজ প্রাথ‌মিকভা‌বে চি‌কিৎসার দেন।

সেসময় অবন‌তি দেখা দি‌লে উন্নত চি‌চিৎসার জন‌্য শিশু সানিন‌কে ঢাকা পঙ্গু হাসপাতালে রেফার্ড করা করে তি‌নি। সেসময় সার্জারী কনসালটেন্ট ডা. এহসানুল হক তন্ময়সহ একাধিক চিকিৎসক আহতের স্বাস্থ্য পর্যবেক্ষণ ক‌রেন। দুর্ঘটনার সময় অবশ‌্য সা‌বেক চেয়ারম‌্যান জিল্লুর রহমান গাড়ী‌তেই ছি‌লেন।