জনগণের ভালোবাসায় আমি আজ উদভাসিত- এস এম ইয়াকুব আলী

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে যশোর-৫ (মনিরামপুর) আসন থেকে নবনির্বাচিত সংসদ সদস্য হাফেজ আলহাজ এস এম ইয়াকুব আলী দলীয় নেতাকর্মী ও সাধারন সূধীমহলের স্বতঃস্ফূর্ত ভালোবাসায় সিক্ত হলেন।

সোমবার (৮ জানুয়ারি) দুপুরে নিজ পৈত্রিক বাড়ি আগরহাটিতে পৌছালে এলাকার হাজার হাজার সাধারন মানুষ ও দলীয় নেতাকর্মীরা তাকে এ সময় ফুলেল শুভেচ্ছা জানান।

ফুলেল শুভেচ্ছায় সিক্ত হওয়ার পর সংক্ষিপ্ত এক আলোচনা এক সভায় এস এম ইয়াকুব আলী বলেন- জনগণের ভালোবাসায় আমি আজ উদভাসিত। জনগণের এই ভালোবাসা আমি কখনো ভুলবো না।

জাতির জনক বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার উদ্দেশ্যে আমার এই পাওয়াকে উৎসর্গ করছি। তিনি আরো বলেন- আপনারা আমাকে যেভাবে ভালোবাসায় সিক্ত করলেন আমি চিরদিন মনের মনি কোঠায় আবদ্ধ রাখবো। আমি আপনাদের সঙ্গে নিয়ে বঙ্গবন্ধুর আদর্শ বাস্তবায়নসহ প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার স্মার্ট বাংলাদেশ গড়ার স্বপ্ন বাস্তবায়নে কাজ করে যাবো।

সংক্ষিপ্ত আলোচনা সভায় এ সময় উপস্থিত ছিলেন- উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক প্রভাষক ফারুক হোসেন, শ্যামকুড় ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মনিরুজ্জামান মনি, নেহালপুর ইউনিয়ের চেয়ারম্যান এইচ এম ফারুক হুসাইনসহ উপজেলার বিভিন্ন ইউনিয়নের নেতাকর্মী।