ঝালকাঠিতে জেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে সমাবেশ ও সভা অনুষ্ঠিত হয়েছে

ঝালকাঠি জেলা আওয়ামী লীগ কার্যালয়ে আসন্ন জেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে সমাবেশ ও সভা অনুষ্ঠিত হয়েছে। এই অনুষ্ঠানে আওয়ামী লীগ উপদেষ্টা মন্ডলীর সদস্য ও ১৪ দলের সমন্বয়ক আলহাজ্ব আমির হোসেন আমু র্ভাচুয়ালী প্রধান অতিথি ছিলেন।

সোমবার (১২ সেপ্টেম্বর) সকাল সাড়ে ১১ টায় এই অনুষ্ঠানে জেলা আওয়ামী লীগের সভাপতি ও বর্তমান জেলা প্রশাসক আলহাজ্ব সরদার মো: শাহ আলম সভাপত্বি করেন। সভায় জেলা পরিষদ নির্বাচনে জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এ্যাড:খান সাইফুল্লাহ পনিরকে চেয়ারম্যান পদে এবং উপজেলা পর্যায় অন্যদের সদস্য পদে দলীয় মনোনয়ন দেয়ায় দলের পক্ষ থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও জননেতা আলহাজ্ব আমির হোসেন আমু এমপির প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করা হয়।

আলোচনার সভার পূর্বে জেলা পরিষদ চেয়ারম্যান পদে মনোনয়ন প্রাপ্ত এ্যাড: খান সাইফুল্লাহ পনিরকে বিভিন্ন দলীয় পর্যায়ের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছায় সিক্ত করা হয়।

আলোচনা সভায় উপস্থিত ছিলেন যুগ্ম সাধারণ সম্পাদক নুরুল আমিন খান সুরুজ ও তরুণ কর্মকার, সাংগঠনিক সম্পাদক হাবিবুর রহমান হাবিল, উপজেলা আওয়ামী লীগ সভাপতি আব্দুর রশিদ হাওলাদার ও সাধারণ সম্পাদক হাফিজ আল মাহামুদ, শহর আওয়ামী লীগ সভাপতি পৌর মেয়র আলহাজ্ব লিয়াকত আলী তালুকদার, যুবলীগ আহবায়ক রেজাউল করিম জাকির ও জেলা সেচ্ছাসেবক দলের আহবায়ক শফিকুল ইসলাম শফিক ও জেলা ছাত্রলীগের সভাপতি আবদুল্লাহ আল মাসুদ মধু প্রমুখ ব্যক্তব্য রাখেন। এর পরে এ্যাড: খান সাইফুল্লাহ পনির উপজেলা পর্যায়ে দলীয় মনোনয়ন প্রাপ্তদের নিয়ে জেলা নির্বাচন অফিস থেকে মনোনয়নপত্র সংগ্রহ করেন।

এসময় প্রধান অতিথির বক্তব্যে আমির হোসেন আমু বলেন, সবাই সম্মিলিত হয়ে ঐক্যবদ্ধ ভাবে কাজ করলে আগামী এক বছরের সরকারের যে পরিকল্পনা আছে সেই পরিকল্পনা অনুযায়ী কাজ করলে সবাই সুফল পাবে। আর সরকারের এ পরিকল্পনা মাফিক কাজ করলে সরকারের জনপ্রিয়তা বারবে। আগামী নির্বাচনের পূর্বে আমাদের সেই ভাবে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে।