ঠাকুরগাঁওয়ে দুই ইউনিয়নে চলছে ভোট গ্রহণ

ঠাকুরগাঁওয়ের সদর উপজেলার জগন্নাথপুর ও হরিপুর উপজেলার আমগাঁও ইউনিয়ন পরিষদের উপ-নির্বাচন ভোটগ্রহণ চলছে ।

সোমবার (১৭ জুলাই ) সকাল ৮ টা থেকে ভোট গ্রহণ শুরু হয়েছে। চলবে বিকেল ৪টা পর্যন্ত।ঠাকুরগাঁও সদর উপজেলার জগন্নাথপুর ইউনিয়নের নয় নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য পদে দুইজন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন ও আমগাঁও ইউনিয়নে চেয়ারম্যান পদে চারজন প্রার্থীর বিপরীতে ১০টি কেন্দ্রে মোট ২২ হাজার ৭৭ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন।

ধারণা করা হচ্ছে সকাল সকাল ভোটারদের উপস্থিতি একটু কম থাকলেও সময় বারার সাথে সাথে কেন্দ্র গুলোতে উপস্থিত বাড়ার।সকালে শান্তিপূর্ণ পরিবেশে ভোটাধিকার প্রয়োগ করতে পেরে খুব খুশী ভোটাররাও।সকালে হরিপুরের যাদুরাণী উচ্চ বিদ্যালয় ভোটকেন্দ্রে ভোট দিয়ে এসে গৃহবধূ সখিনা বলেন, সকাল সকাল ভোট দিতে এসেছি। ভীর না থাকায় তারাতাড়ি ও শান্তিপূর্ণ পরিবেশে ভোট দিয়ে পেরে ভালো লাগলো।

একই কেন্দ্রে লাঠির উপর ভর করে ভোট দিয়ে এসেছেন বৃদ্ধ ইউনুস আলী। তিনি বলেন, এই বয়সে ভোট দিতে পেরে ভালোলাগলো। আশা করি কাঙ্ক্ষিত প্রার্থীই নির্বাচিত হবেন।ভোটকেন্দ্রে পরিদর্শনে এসে আমগাঁও ইউনিয়নের নৌকা প্রতীকের চেয়ারম্যান পদপ্রার্থী উমাকান্ত ভৌমিক বলেন, যেভাবে ভোট গ্রহণ চলছে তাতে আশা করি আমি শতভাগ ভোটে নির্বাচিত হবো।

হরিপুর যাদুরাণী উচ্চ বিদ্যালয়ের প্রিজাইডিং অফিসার দেলোয়ার হোসেন বলেন, এখানে এখন পর্যন্ত কোন বিশৃঙ্খলা সৃষ্টি হয়নি। শান্তিপূর্ণ পরিবেশে ভোটাররা তাদের ভোট দিচ্ছেন ও আশা করি সুষ্ঠুভাবেই ভোট সম্পন্ন হবে ।এছাড়াও বিশৃঙ্খলা এড়াতে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যদের তৎপরতা লক্ষ করা গেছে।