ঠাকুরগাঁওয়ে নারী উদ্যোক্তাদের ফেব্রিক কাটিং প্রশিক্ষণের সমাপ্তি

ঠাকুরগাঁওয়ে ক্ষুদ্র নৃ-গোষ্ঠী ও নারী উদ্যোক্তাদের পাঁচদিন ব্যাপী ফেব্রিক কাটিং ও সেলাই কৌশল প্রশিক্ষণের সমাপ্তি ও সনদ প্রদান অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (২৮ সেপ্টেম্বর) দুপুরে কারুপন্য উন্নয়ন প্রশিক্ষণ কেন্দ্রের সহযোগিতায় ও এসএমই ফাউন্ডেশন এর আয়োজনে শহরের শহীদ মোহাম্মদ আলী সড়কের দেব টাওয়ারে করুপণ্যের নিজস্ব কার্যালয়ে এ সনদ প্রদান অনুষ্ঠিত হয়।

কারুপন্য উন্নয়ন সংস্থার নির্বাহী পরিচালক চন্দনা ঘোষ এর সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট(এডিএম) রামকৃষ্ণ বর্মন, অতিরিক্ত পুলিশ সুপার লিজা বেগম, জেলা আওয়ামী লীগ এর ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম স্বপন, জেলা স্বেচ্ছাসেবক লীগ সভাপতি নজমুল হুদা শাহ্ এ্যাপোলো , ক্ষুদ্র ও মাঝারী শিল্প ফাউন্ডেশন এর সহকারী ব্যবস্থাপক আরিফুর ইসলাম সহ অন্যান্যরা।

কারুপন্য উন্নয়ন সংস্থা আয়োজিত পাঁচদিন ব্যাপী এ প্রশিক্ষণে জেলার ক্ষুদ্র নৃ-গোষ্ঠী সম্প্রদায়ের ২০ জন এবং নারী উদ্যোক্তা ফোরামের ১০ জন নারীকে সনদ প্রদান করা হয়। এই প্রশিক্ষণ গ্রহণে তাদের দক্ষতা বৃদ্ধি ও জীবন মানকে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে বলে মনে করেন আয়োজক ও আমন্ত্রিত অতিথিরা।