ঠাকুরগাঁওয়ে হানিফ কোচের ধাক্কায় প্রাণ গেলো মাদ্রাসা ছাত্রীর

ঠাকুরগাঁওয়ে হানিফ কোচের বাসের ধাক্কায় সুরাইয়া আক্তার নামে আট বছরের এক মাদ্রাসা ছাত্রীর মর্মান্তিক মৃত্যু হয়েছে।

বুধবার সকাল সাড়ে আটটায় সদর উপজেলার তেঁতুলতলা চব্বিশ টিউবওয়েল নামক স্থানে ঠাকুরগাঁও থেকে দিনাজপুর মহাসড়কে রাস্তা পার হওয়ার সময় হানিফ কোচের সাথে ধাক্কা লেগে এ ঘটনা ঘটে।

নিহত সুরাইয়া আক্তার গাইবান্ধা জেলা সদর উপজেলার নলডাঙ্গী নামাপাড়া গ্রামের মৃত সাইফুল ইসলামের মেয়ে। তার মা হাসনা বেগম দ্বিতীয় বিয়ে করে স্বামী স্ত্রী দুজনেই চাকরির সুবাদে ঢাকায় থাকেন এবং ছোটবেলা থেকেই শিশুটি ঠাকুরগাঁও সদর উপজেলার জগন্নাথপুর ইউনিয়নে তার নানা-নানীর সাথেই বড় হচ্ছিল।

জানা যায়, শিশুটি মাদ্রাসা যাওয়ার উদ্দেশ্যে বাড়ি থেকে রওনা হলে রাস্তা পারাপারের সময় সামনে থেকে হানিফ কোচটি ধাক্কা দিলে মাথা দ্বিখন্ডিত হয়ে মগজ ছিন্ন ভিন্ন হয়ে যায়। ঘটনাস্থলে স্থানীয় লোকজন এসে লাশটি উদ্ধার করে।

পরবর্তীতে ফায়ার সার্ভিস ও পুলিশ ঘটনাস্থলে আসে। এ ঘটনায় মৃতের পরিবারসহ ঐ এলাকায় চলছে শোকের মাতম।
ঠাকুরগাঁও সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এবিএম ফিরোজ ওয়াহিদ জানান,’শিশুটি মাদ্রাসা যাওয়ার উদ্দেশ্যে বাড়ি থেকে রওনা হলে রাস্তা পারাপারের সময় সামনে থেকে হানিফ কোচটি ধাক্কা দিলে মাথা দ্বিখন্ডিত হয়ে যায়। ঘটনাস্থলে স্থানীয় লোকজন এসে মরদেহটি উদ্ধার করে। এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে৷ এছাড়াও অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে৷