ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈলে দুই দিনব্যাপি ব্যাডমিন্টন টুর্নামেন্টের ফাইনাল

ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল পৌরশহরের ‘মুক্তা মার্কেট’ ব্যাডমিন্টন কমিটি কর্তৃক আয়োজিত দুই দিনব্যাপি ব্যাডমিন্টন টুর্নামেন্টের ফাইনাল খেলা শনিবার (৪ মার্চ) রাতে অনুষ্ঠিত হয়।

মুক্তা সিনেমা হল চত্বরে আয়োজিত এ খেলায় রাণীশংকৈলের মুসকান স্পোর্টিং ক্লাবের জুটি তারেক ও প্রান্ত পীরগঞ্জ-১এর জুটি দোলন ও রেজুকে ২-০ সেটে হারিয়ে চ্যাম্পিয়ন হয়।

এ সময় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, সাবেক সাংসদ ও জেলা আ’লীগ সহ – সভাপতি সেলিনা জাহান লিটা।

বিশেষ অতিথি ছিলেন, আ’লীগ সহ সভাপতি মুক্তার আলম মুক্তা, সাধারণ সম্পাদক তাজউদ্দিন আহম্মেদ, যুগ্ন সাধারণ সম্পাদক গোলাম সারওয়ার বিপ্লব, উপজেলা ভাইস চেয়ারম্যান ও স্বেচ্ছাসেবকলীগ সভাপতি সোহেল রানা, সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান মাহাফুজা বেগম, আ’লীগ সাংগঠনিক সম্পাদক রেজাউল করিম, এ্যাডভোকেট শেখ ফরিদ, সহকারি প্রাথমিক শিক্ষা অফিসার এম এ জাহিদ ইবনে সুলতান ও ফজলুল করিম, স্বেচ্ছাসেবক লীগ সাধারণ সম্পাদক আরথান আলী, সাংগঠনিক সম্পাদক জাকারিয়া হাবিব ডন, প্রেসক্লাব সভাপতি অধ্যাপক আনোয়ারুল ইসলাম, সাধারণ সম্পাদক মো. বিপ্লব, সহ- সভাপতি হুমায়ুন কবির প্রমূখ।

এছাড়াও উপস্থিত ছিলেন, টুর্নামেন্ট আয়োজক কমিটির সদস্য ইসমাইল হোসেন রবিন ও সাদিদ আল সাইন প্রমুখ। খেলা পরিচালনা করেন মানিক হোসেন। ধারাভাষ্যে ছিলেন ছাত্রলীগ নেতা তামিম হোসেন ও সানি ইসলাম। পরে চ্যাম্পিয়ন ও রানার আপ খেলোয়াড়দেরকে ট্রফি প্রদান করা হয়।