দীপিকার গালে রণবীরের যে চুমু এখন ভাইরাল!

এবার প্রকাশ্যেই দীপিকা পাড়ুকোনের গালে মজার চুমু একে দিলেন রণবীর সিংহ। শুক্রবার রাতে এই কাজ করেন তিনি। অবশ্য ‘পদ্মাবতী ছবি নিয়ে তুমুল সমালোচনার মধ্যে আছেন দীপিকা।

কখনও সেই সমালোচনা হাসিমুখে সামলেছেন, আবার কখনও বা ঘনিষ্ঠ মহলে ক্ষোভ প্রকাশ করেছেন। সব মিলিয়ে একটু স্বস্তি দরকার ছিল তার। অবশ্য সেই স্বস্তি রণবীরের এই চুমুর মধ্যদিয়ে এসেছে বলে কোনো-কোনো দর্শক মনে করছেন।

খবরে প্রকাশ, গত শুক্রবার রাতে রণবীর সিংহের সঙ্গে পরিচালক জোয়া আখতারের মুম্বইয়ের বাড়িতে বেশ ভালোই আনন্দঘন মুহূর্ত কাটে। বাড়ি থেকে বেরিয়ে যাওয়ার সময় দীপিকাকে গাড়িতে উঠিয়ে দেন রণবীর। গাড়িতে উঠিয়ে দিয়ে দীপিকার গালে আলতো করে নিজের গাল ছুইয়ে ‘গুড বাই কিস’ দিয়ে দেন রণবীর। আর এই দৃশ্যের ভিডিও ছড়িয়ে পড়েছে অনলাইন দুনিয়ায়। অবশ্য গভীরভাবে খেয়াল না করলে চুমুর বিষয়টি বোঝাই যায় না।

‘পদ্মাবতী’ কাণ্ডে শুধু দীপিকা নন, রণবীরও সমালোচিত। ছবিতে রণবীর আলাউদ্দিন খলজির ভূমিকায় অভিনয় করেছেন। ছবিটি নিয়ে বিতর্ক চলে আসছে গত কয়েক মাস থেকে। এরই প্রেমের সম্পর্ক আরও একটু ঝালিয়ে নিলেন দীপিকা-রণবীর। এদিকে আলিয়া ভট্টের বিপরীতে জোয়া আখতারের পরের ছবি ‘গুল্লি বয়’তে দেখা যাবে রণবীরকে। সেই ছবি নিয়ে আলোচনা করতেই তারা পরিচালকের বাড়িতে গিয়েছিলেন বলে জানা গেছে।