ধামরাইয়ে অ্যাম্বুলেন্স নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কা, চালকসহ ২ জন নিহত

নিজস্ব প্রতিবেদক : ধামরাইয়ে একটি অ্যাম্বুলেন্স নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কা লেগে চালকসহ ২ জন নিহত হয়েছে। এছাড়া এই ঘটনায় আহত হয়েছে শিশুসহ আরও ৫ জন। আহতদের মানিকগজ্ঞ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

বুধবার সকাল ১১ টার দিকে ঢাকা-আরিচা মহাসড়কের ধামরাইয়ের বাথুলি এলাকায় এই দূর্ঘটনা ঘটে। নিহত ড্রাইভার রহিম রুমা ভুইয়া নারায়নগঞ্জ থানার দৌলতপুর গ্রামের রুপ ভুইয়ার ছেলে। অপরজন সেলিনা বেগম। তার গ্রামের বাড়ি ফরিদপুর জেলায়। আহতদের তাৎক্ষণিক পরিচয় পাওয়া যায়নি।

পুলিশ জানায়, রাসেল নামে কিশোরের মরদেহ নিয়ে অ্যাম্বুলেন্স যোগে ঢাকা থেকে ফরিদপুর যাওয়ার পথে ঢাকা-আরিচা মহাসড়কের বাথুলি এলাকায় পৌছালে চালক নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়কের পাশে একটি গাছের সাথে ধাক্কা খায়। আর এতে ঘটনাস্থলেই অ্যাম্বুলেন্সের দুই আরোহী মারা যায়। এবং আহত হয় আরও অন্তত ৫ জন। পরে পুলিশ গিয়ে আহতদের উদ্ধার করে দ্রুত মানিকগজ্ঞ সদর হাসপাতালে প্রেরন করে।
মরদেহ ও দূর্ঘটনাকবলিত অ্যাম্বুলেন্সটি মানিকগজ্ঞের গোলড়া হাইওয়ে থানা পুলিশ নিয়ে গেছে বলে জানিয়েছে ধামরাই থানা। নিহতদের বিস্তারিত নাম-পরিচয় জানা যায়নি।