নওগাঁয় খাদ্যমন্ত্রী বলেন সরকারের লক্ষ্য হচ্ছে কৃষকের পাশে থাকা

নওগাঁয় গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার বলেন,এই দেশের কৃষক এদেশের প্রাণ। ধান যেটাই চাষ করুক, কৃষকের স্বার্থ রক্ষা করতে হবে। বর্তমান সরকারের লক্ষ্য হচ্ছে কৃষকের পাশে থাকা। আজ নওগাঁর মহাদেবপুর উপজেলার শরতশতিপুর ১০০০ মেট্রিক টন ধান ধারন খমতা সন্পন গোডাউন সংগ্রহ কার্যক্রমের উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

খাদ্য মন্ত্রী সাধন চন্দ্র মজুমদার আরো বলেন, প্রধানমন্ত্রীর নেতৃত্বে আমন ও বোরোতে বাম্পার ফলন হয়েছে তেমনি কৃষক ধানের নায্যমূল্য পাচ্ছে। কৃষকের নায্যমূল্য নিশ্চিত করতে চাই উল্লেখ করে মন্ত্রী বলেন, সবাই সস্তায় খেতে চায়। কৃষকের দু:খ-কষ্ট কেউ বুঝতে চায়না। ফসল ফলাতে তাকে খরায় পুড়তে হয় বৃষ্টিতে ভিজতে হয়।

মন্ত্রী আরো বলেন, ভবিষ্যতে নিরাপদ খাদ্য অধিদপ্তরের সার্টিফিকেট নিয়ে আরো বেশি বেশি ধান রপ্তানি করা সম্ভব হবে বলে আশা প্রকাশ করেন মন্ত্রী।মহাদেবপুর উপজেলার সহকারী কমিশনার (ভূমি) নুসরাত জাহানের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মো: আহসান হাবিব ভোদন হোসেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব ছলিম উদ্দীন তরফদার এমপি, এবং কৃষি কর্মকর্তা শাপলা খাতুন প্রমুখ।